রোহিত শর্মা: গতবার আইপিএলে রোহিত শর্মাকে অধিনায়কত্ব সরিয়ে দেয় মুম্বই ইন্ডিয়ান্স। অনেকেই মনে করছে বিষয়টি ভালভাবে নেয়নি হিটম্যান। এবার আইপিএল নিলামে রোহিতকে যদি মুম্বই ছেড়ে দেয় তাহলে শর্মাজিকে পেতে ঝাঁপাবে একাধিক ফ্র্যাঞ্চাইজি। বর্তমানে মুম্বই থেকে ১৬ কোটি টাকা পান রোহিত শর্মা। এবার রোহিত নিলামে উঠলে টাকার অঙ্ক অনেকটাই বাড়বে বলে মনে করা হচ্ছে।

KKR News: ‘কেকেআর অধিনায়ক হতে চাই আমি’, এ কী বলেছিলেন রোহিত! ঝড় তুলল ভিডিও

কলকাতা: হরের হ্যাটট্রিক দিয়ে আইপিএল ২০২৪ অভিযান শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করে নিয়ে আসার সুফল এখনও পায়নি ৫ বারের আইপিএল চ্য়াম্পিয়ন দল। এরই মধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়ার সম্পর্কের অবনতি নিয়ে। এমনকী গুঞ্জন শোনা যাচ্ছে আগামী মরশুমে মুম্বই ইন্ডিয়ান্স ছাড়তেও পারেন রোহিত।

রোহিত-হার্দিক সম্পর্কের টানাপোড়েনের মধ্যেই একটি পুরনো ভিডিও ফের ভাইরাল হয়েছে। যেখানে রোহিত শর্মাকে বলতে শোনা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া আর কোনও দলের অধিনায়ক হতে চান তিনি। আর তাতে যেই দলের নাম নিয়েছেন ৫ বারের আইপিএল জয়ী অধিনায়ক তা একটু চমকে দেওয়ার মতই। কারণ মুম্বই ছাড়া অন্য কোনও দলে অধিনায়ক হিসেবে গেলে রোহিতের পছন্দ কলকাতা নাইট রাইডার্স।

সাক্ষাৎকারে রোহিত শর্মার কাছে জানতে চাওয়া হয়, কখনও যদি মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে যান, তাহলে সেই ফ্র্যাঞ্চাইজিকেই নেতৃত্ব দেবেন? জবাবে রোহিত শর্মা বলেন,”ইডেন গার্ডেন্স আমার প্রিয় মাঠ। আমার ক্রিকেটজীবনের অনেক ঘটনা সেখানেই ঘটেছে। তাই নেতৃত্ব দিতে হলে আমি কেকেআরকে বেছে নেব।” পুরনো সেই ভিডিও ফের একবার ঝড় তুলেছে আইপিএল ২০২৪-এর মধ্যে। যদিও এই বিষয়ে বর্তমানে কোনও মুখ খোলেননি রোহিত শর্মা।

আরও পড়ুনঃ IPL 2024 Points Table, KKR News: সিএসকে ম্যাচের আগে ‘বড় ধাক্কা’ কেকেআরে! ধোনিদের হারাতে না পারলে বাড়বে চ্যালেঞ্জ

প্রসঙ্গত, এবার আইপিএলে একদিকে যেমন খারাপ শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স, ঠিক তেমনই জয়ের হ্যাটট্রিক করে দুরন্ত শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীর মেন্টর হয়ে আসার পর এ যেন অন্য কেকেআরকে দেখছে ফ্যানেরা। আগামী মরশুমে কেকেআর ফ্যানেদের জন্য কোনও মহাচমক অপেক্ষা করছে কিনা তার উত্তর দেবে সময়।