ফাইল ছবি

Airport: এয়ারপোর্টের কাছে ঘোরাঘুরি করছিলেন এক ব্যক্তি, গোপনে খবর গেল পুলিশে! যা মিলল, আঁতকে উঠল সবাই

কলকাতা: এয়ারপোর্ট সংলগ্ন এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল বিমানবন্দর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বিমানবন্দর থানার পুলিশ এয়ারপোর্ট সংলগ্ন কৈখালি থেকে এনামুল শেখ নামে এক কুখ্যাত দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে।

পুলিশ সূত্রে আরও খবর, ওই দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে কৈখালি অঞ্চলে ঘোরাঘুরি করছিল। কোনও অপরাধের উদ্দেশ্যেই তিনি ওই অঞ্চলে ঘুরে বেড়াচ্ছিলেন। সেই খবরই গোপন সূত্র মারফত এসে পৌঁছয় বিমানবন্দর থানার পুলিশের কাছে। এরপরেই অভিযান চালিয়ে এনামুল শেখকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে বিমানবন্দর থানার পুলিশ।

আরও পড়ুন: আসানসোলে প্রার্থী বদলে দিল বিজেপি, ভরসা সেই পুরনো মুখেই! শত্রুঘ্নর বিরুদ্ধে কে?

বুধবার ওই দুষ্কৃতীকে ব্যারাকপুর আদালতে তোলা হবে। বিমানবন্দর থানা পুলিশ সূত্রে খবর, ধৃতের কাছ থেকে একটি ওয়ান শাটার পাইপ গান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

ধৃত দুষ্কৃতী নিউটাউন এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন। ধৃতের বিরুদ্ধে একাধিক থানায় অভিযোগ রয়েছে। ধৃতকে আদালতে তুলে ১৪দিনের পুলিশ হেফাজত চেয়ে আবেদন জানানো হবে। তাঁকে হেফাজতে পেলে তার থেকে জানার চেষ্টা করা হবে তিনি কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছিলেন এবং কী ধরনের অপরাধের উদ্দেশ্যে তিনি এয়ারপোর্ট সংলগ্ন কৈখালি অঞ্চলে ঘোরাঘুরি করছিলেন।