Lok Sabha Elections 2024: তৃণমূলের মঞ্চে উঠে মাইক টেনে নিলেন দিলীপ ঘোষ! চক্ষুচড়কগাছ সকলের, কী বললেন?

দক্ষিণবঙ্গ: চমক দিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। বর্ধমানে তৃণমূলের মঞ্চে উঠে মাইক টেনে নিয়ে বক্তৃতা দিলেন তিনি। দেখে তাজ্জব সকলেই। দু’দিন আগে এখানেই তাঁকে শুনতে হয়েছিল ‘গো ব্যাক স্লোগান’। সেখানেই তৃণমূলের মাইক নিয়ে দিলেন সম্প্রীতির বার্তা।

বির্তকিত মন্তব্য, ‘আলগা কথার’ জেরে দিলীপ ঘোষকে চর্চার শেষ নেই। রাজ্যজুড়ে আলোড়ন পড়ছে তাঁর দৈনন্দিন মন্তব্যে। বিরোধী দলের প্রার্থী থেকে শাসক দল, নির্বাচন কমিশন – বিঁধছেন সকলকেই। তবে তিনি দিলীপ ঘোষ। তাই বির্তক ও চর্চার মাঝে চমক থাকবে না তা কি হয়! ইদের দিন তিনি সেই রকমই চমক দিলেন। চমকে দিলেন শাসকদলকেও। তবে কোনও হালকা কথা বলে নয়। তৃণমূল কংগ্রেসের মঞ্চে উঠে দিলেন সম্প্রীতির বার্তা।

আরও পড়ুন:‘আমাদের সময়ে ভোটে মারামারি হত না’! ৯৬ বছরের ছেলেকে নিয়ে ভোট দিয়ে বললেন ১১৭ বছরের মা

বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণের কর্মসূচি শেষ করে তিনি তাঁর পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের ভাতারে যাচ্ছিলেন ভোট প্রচারে। যাওয়ার পথে তিনি ঢুকে পড়েন তালিতের দিঘির পাড়ে একটি তৃণমূল কংগ্রেসের অনুষ্ঠানে। সেখানে বাঘাড় ২ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে ইদের অনুষ্ঠানের জন্য জলছত্রের আয়োজন করা হয়।

তখন বর্ধমান উন্নয়ন সংস্থার চেয়ারম্যান তথা বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কাকলি তা সেখানে উপস্থিত ছিলেন। দিলীপ ঘোষ জলছত্রের উদ্বোধনী অনুষ্ঠানে ঢুকে মাইক হাতে সবাইকে ইদের শুভেচ্ছা জানান। মিনিট পাঁচেক ওখানে থাকার পর অবশ্য তিনি তার নির্ধারিত কর্মসূচির জন্য ভাতাড়ের ওড়গ্রামের উদ্দেশ্যে রওনা দেন।

আরও পড়ুন: এই সব অঙ্গ বাদ গেলেও দিব্যি বেঁচে থাকতে পারে যে কোনও মানুষ! ভাবতেই পারবেন না কী কী রয়েছে তালিকায়

ওই জায়গায় লোক জমায়েতের কারণে রাস্তায় দিলীপ ঘোষের কনভয় আটকে গিয়েছিল। তখনই তৃণমূলের স্থানীয় নেতারা তাঁকে জলপানের অনুরোধ করেন। সেই সুযোগ পুরোমাত্রায় কাজে লাগান দিলীপ। গাড়ি থেকে নেমে সোজা উঠে যান মঞ্চে। সেখানেই সবাইকে সৌহার্দ্রের পরিবেশ বজায় রাখার আবেদন জানান তিনি। মিনিট পাঁচেক সেখানে থেকে ভাতারের উদ্দেশ্যে রওনা দেন তিনি।