বিজেপি প্রার্থীর মানবিক রূপ

Lok Sabha Election 2024: রাস্তায় পড়ে থাকা রক্তাক্ত যুবককে গাড়িতে করে হাসপাতালে নিয়ে গেলেন বিদায়ী সাংসদ

পুরুলিয়া: ভোটের দামামা বেজে গিয়েছে। অষ্টাদশ লোকসভা নির্বাচনের দিকে তাকিয়ে জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছেন শাসক ও বিরোধী প্রার্থীরা। এরই মাঝে পুরুলিয়াবাসীরা দেখলেন বিদায়ী সাংসদের মানবিক মুখ। নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাত। সেই সময়‌ই এক আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে দেন তিনি।

আর‌ও পড়ুন: আক্ষরিক অর্থেই বিপদ মাথায় নিয়ে বসবাস

শুক্রবার প্রচারে যাওয়ার মুখে পুরুলিয়ার বিদায়ী বিজেপি সাংসদ দেখতে পান, পুরুলিয়া-রাঁচি ৩২ নম্বর জাতীয় সড়কের উপর সার্কিট হাউজের অদূরে একটি বোলোরো গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে পড়ে আছেন এক বাইক আরোহী। ‌ রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে জ্যোতির্ময় মাহাত নিজের গাড়ি থামিয়ে তড়িঘড়ি নেমে আসেন। এরপর তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জ‌ওয়ানদের সহযোগিতায় আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালে নিয়ে যান। এদিকে আহত ওই ব্যক্তির নাম পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

এ বিষয়ে জ্যোতির্ময় সিং মাহাত পরে বলেন, একজন আহত রাস্তায় পড়ে থাকলে যেটা স্বাভাবিক বলে মনে হয়েছে সেটাই করেছি। এদিকে বিদায়ী সাংসদেরর এই মানবিক রূপ দেখে আপ্লুত জেলার মানুষ। ‌

শর্মিষ্ঠা ব্যানার্জি