বাম প্রার্থী দেবদূত

Lok Sabha Elections 2024: বামেদের অভিনেতা প্রার্থীকে ঘিরে উচ্ছ্বাস, তাঁকে ঘিরে সেলফি তোলার হিড়িক!

উত্তর ২৪ পরগনা: টিভির পর্দায় বহু সময় নানা চরিত্রে দেখা গিয়েছে তাকে। কখনও মূল চরিত্র আবার কখনও ভিলেনের ভূমিকায়। তবে এবার ভোট ময়দানে এসে প্রয়োজনে পরিস্থিতি সামাল দিতে মস্তানি দেখানোর কথা জানালেন বামেদের অভিনেতা প্রার্থী দেবদূত ঘোষ।

LIVE | লোকসভা নির্বাচন ২০২৪ প্রথম দফার ভোট

ব্যারাকপুরের ভাটপাড়া জগদ্দল বহু সময় বোমা গুলির ঘটনায় নানাভাবে উত্তপ্ত হয়ে ওঠে। এমন পরিস্থিতি সামাল দিতে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী অভিনেতা দেবদূত ঘোষ জানান, তাকেও যেন কম বড় মস্তান না ভাবা হয়। তাঁর কথায়, “আমাকে কম মস্তান ভাববেন না। শিক্ষা, স্বাস্থ্য, সুস্থ চিন্তাধারা ও খেটে খাওয়া মজদুরদের জন্য আমার মস্তানি আছে। তাই তিনি বোমা-গুলি নিয়ে চলা লোকেদের ভয় পান না। মানুষ একজোট হলে মস্তান গুন্ডা পিছিয়ে যাবে।”

আরও পড়ুনAgnimitra Paul on RamNabami: রামনবমীতে বিশেষ রীতি পালন অগ্নিমিত্রা পালের, সারাদিন কী কী করলেন তিনি?

শুধু তাই নয়, প্রতিপক্ষ তৃণমূল ও পদ্ম শিবিরের হেভিওয়েট প্রার্থীদের সঙ্গে লড়াইয়ের প্রসঙ্গে এদিন দেবদূত জানান, প্রার্থী তিনি একা নন। যারা দেওয়াল লিখছে, যারা দলীয় পতাকা, ব্যানার ও পোস্টার লাগাচ্ছেন, তাঁরাও কিন্তু প্রার্থী। মূলত কমরেডরা একজোট হয়েই লড়াই করে। তাঁর আরও দাবি, মানুষের জন্য আওয়াজ তুলতেই সংসদে যেতে হবে। এদিন জুট শ্রমিকদের নানা দাবি দেওয়া নিয়েও আওয়াজ তোলেন এই বাম প্রার্থী।

ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের নানা জায়গায় গিয়ে জনসংযোগ বাড়ানোর পাশাপাশি মানুষের সঙ্গে পরিচিতি সারছেন বামেদের এই সেলিব্রিটি প্রার্থী। বাড়ির দোরগোড়ায় অভিনেতাকে পেয়ে অনেকেই আবার তুলছেন সেলফি।

LIVE : West Bengal Lok Sabha Election 2024 Phase one Voting in Cooch Behar, Alipurduar and Jalpaiguri

Rudra Narayan Roy