সুজাতা মণ্ডল

TMC-Sujata Mondal: মাঝরাস্তায় হঠাৎ গাড়ি থেকে নেমে দৌড়তে শুরু করলেন সুজাতা মণ্ডল, কী ঘটল…! তুমুল ভাইরাল ভিডিও

বাঁকুড়া: গাড়ি থেকে নেমে সটান দৌড় লাগালেন সুজাতা মণ্ডল। হঠাৎ কি হল যে এই তীব্র গরমে গনগনে রাস্তায় হাত নেড়ে ট্রাফিক সামলাতে দেখা গেল তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে? ব্যস্ত রাস্তায় হাত নেড়ে কী করছেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল? এই ছবি ধরা পড়েছে গলসির কিছুটা আগে। হাত নেড়ে ট্রাফিক পুলিশের মতো ব্যস্ত রাস্তায় যানজট পরিষ্কার করছেন সুজাতা মণ্ডল।

তবে নেপথ্যে রয়েছে একটি গল্প। ঘটেছিল একটি বিশেষ ঘটনা আর তার জেরেই নিজের গাড়ি ছেড়ে বেরিয়ে এমন কাজ করতে দেখা গেল সুজাতা মণ্ডলকে। দলীয় মিটিংয়ে বিষ্ণুপুর থেকে বর্ধমান জেলার গলসিতে আসছিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মণ্ডল।

আরও পড়ুনঃ আপনার বাড়িতে এই গাছ রয়েছে? স্তন ক্যানসার-টিউমর কাছে ঘেঁষবে না, কীভাবে ব্যবহার করবেন পাতা?

গলসি ঢোকার আগেই রাস্তা জ্যাম হয়ে যায়। আর সেই সময় এক অসুস্থ রোগীকে আ্যম্বুল্যান্সে নিয়ে যাওয়া হচ্ছিল। জ্যাম থাকায় আ্যম্বুল্যান্স আটকে যায়। সেই কারণেই হঠাৎ সুজাতা মণ্ডল এবং তার সিকিউরিটি গাড়ি থেকে নেমে পার করে দেয় অ্যাম্বুল্যান্সটি।

বারে বারে নিজের প্রচারের কারণে চর্চার কেন্দ্রে থাকছেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। মৌলিক প্রচারের ভাণ্ডার দেখা দিয়েছে তৃণমূল প্রার্থীর কাছে। চুল কেটে, রাধা সেজে, হাতে ত্রিশূল নিয়ে মহিষাসুরমর্দিনী সেজে আবার কখনও লক্ষ্মীর ভান্ডার হাতে করে। এই ধরনের প্রচারে নজর গিয়েছে সাধারণ মানুষের। কিন্তু এবার যেটা ঘটল সেটাও দেখে অবাক হয়েছেন জনতা। ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে হাত নেড়ে ট্রাফিক পুলিশের কাজ করছেন তৃণমূল প্রার্থী। সামাল দিতে সময় লেগেছে বেশ কিছুক্ষণ। ব্যস্ত রাস্তায় যানজট ছিল ভালই। তবে অবশেষে অ্যাম্বুল্যান্স পেরিয়ে যাওয়ার মতো রাস্তা ফাঁকা করা সম্ভব হয়েছে।

নীলাঞ্জন ব্যানার্জী