ভয়ঙ্কর দুর্ঘটনা

Accident: মাঝরাতে ভয়ঙ্কর কাণ্ড, বিয়েবাড়ি ফেরত ভ্যানে ধাক্কা ট্রাকের! মৃত্যুমিছিল, চারিদিকে কান্না-রক্ত

ঝালওয়ার: ভয়ঙ্কর দুর্ঘটনা রাজস্থানে। বিয়েবাড়ি থেকে ফেরার ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ন’জনের। শনিবার রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝালাওয়াড়ে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। বাকি ছ’জনের মৃত্যু হয়েছে হাসপাতালে। গুরুতর জখম এক জন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে মধ্যপ্রদেশের একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে একটি ভ্যানে করে ফিরছিলেন ১০ জন। তাঁরা ওই ভ্যানটি ভাড়া করেছিলেন। ঝালাওয়াড়ের কাছে ৫২ নম্বর জাতীয় সড়কে অকলেরায় উলটো দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা মেরে কার্যত পিষে দেয়। ভ্যানটিকে ধাক্কা মেরে ট্রাক নিয়ে চালক পালিয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘আগামী সপ্তাহে তৃণমূল বেসামাল…!’ শুভেন্দু অধিকারীর দাবিতে শোরগোল

এদিকে, হাওড়ার বাগনানের কাছারিপাড়ার ১৬ নম্বর জাতীয় সড়কেও দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। জানা গিয়েছে, কলকাতাগামী লেনে একটি লরি এক সাইকেল আরোহীকে পিষে দেয়। এরপর স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন। মৃতদেহ আটকে রেখে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা।

স্থানীয়দের দাবি, বাগনানের কাছারিপাড়ায় কলকাতামুখী জাতীয় সড়ক তিন লেন থেকে দুই লেন হয়ে যাওয়ার ফলেই দুর্ঘটনা ঘটছে। ঘাতক লরি ও লরির চালককে আটক করেছে পুলিশ। মৃতের পরিচয় জানার পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান থানার পুলিশ।