লেপার্ড 

Leopard Attack: যমে-মানুষে কয়েক মিনিটের টানাটানি! রুদ্ধশ্বাস লড়াই শেষে…

আলিপুরদুয়ার: কয়েক মিনিট ধরে চলল যমে-মানুষে লড়াই, থুড়ি বাঘে-মানুষের টানাটানি। একজন যখন প্রাণ বাঁচাতে মরণপণ লড়াই লড়ছেন তখন বাঘ মামা সেই প্রাণ নিতেই মরিয়া। তবে শেষ পর্যন্ত চিৎকার চেঁচামেচিতে গ্রামের সবাই বেরিয়ে আসায় হাতে পেয়েও শিকার ছেড়ে পালাতে হল চিতাবাঘ’কে। কালচিনির ঘটনা।

চিতাবাঘের হানায় প্রাণে বাঁচলেও মারাত্মক জখম হয়েছেন অভিষেক ওঁরাও নামে এক যুবক। প্রাণপণে লড়াই করে প্রাণে বেঁচে গেলেও ওই যুবকের মুখের এক পাশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের আটিয়াবাড়ি চা বাগানে।

আর‌ও পড়ুন: চাই পর্যাপ্ত জল, ভোটে আর কী কী দাবি স্থানীয়দের?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে সাইকেলে চেপে বেরিয়েছিলেন এলাকার যুবক অভিষেক ওঁরাও। সেই সময় আটিয়াবাড়ি চা বাগানের ভেতর থেকে একটি চিতাবাঘ এক লাফে বেরিয়ে এসে অভিষেককে আক্রমণ করে। তবে তাতে ঘাবড়ে না গিয়ে ওই যুবক প্রাণপণ লড়াই করতে থাকেন। কয়েক মিনিট চিতাবাঘের সঙ্গে লড়াই চলে। এরপর অভিষেকের চিৎকারে এলাকাবাসীরা বেরিয়ে এলে চিতাবাঘটি শিকার ফেলে পালিয়ে যায়। এই ঘটনায় অভিষেক মারাত্মকভাবে জখম হন।

স্থানীয়রা ওই যুবককে উদ্ধার করে লতাবাড়ি হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। যদিও গোটা ঘটনায় রীতিমত আতঙ্ক বিহ্বল হয়ে পড়েছেন অভিষেক।

অনন্যা দে