জয়নগর লোকসভা কেন্দ্রে বিজেপি

Lok Sabha Election 2024: প্রচারে বেরিয়ে নিজের কর্তব্যে অবিচল BJP-র চিকিৎসক প্রার্থী, পরামর্শ দিলেন সুস্বাস্থ্য নিয়ে

দক্ষিণ ২৪ পরগনা: হাতে আর কয়েকটা দিন বাকি। এরপর দক্ষিণবঙ্গে লোকসভা নির্বাচন। আর এই লোকসভা নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের অভিনব পন্থায় প্রচার করতে দেখা যাচ্ছে। কখনও কোনও প্রার্থী বাজার থেকে বাজার করছেন, আবার কখনও কোন প্রার্থী সাইকেল চালিয়ে প্রচার করছেন৷ আর এবার জয়নগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পেশায় একজন চিকিৎসক ডক্টর অশোক কাণ্ডারি।

লোকসভা নির্বাচন ২০২৪ তৃতীয় দফা ভোটগ্রহণ

এদিন তিনি প্রচারে বেরিয়ে কর্মী সমর্থকদের সঙ্গে মানুষের সেবা করলেন। এই তীব্র গরমে কর্মী সমর্থকরা কীভাবে সারাদিন চলাফেরা করবেন বা কী খাওয়া দাওয়া করবেন অথবা কী করবেন, করবেন না, সেই বিষয়ের উপরে চিকিৎসক প্রার্থী কর্মী থেকে সাধারণ মানুষকে পরামর্শ দিলেন।

এদিন জয়নগর লোকসভা কেন্দ্রে জয়নগর বিধানসভা এলাকার গৌরহাট বাজারে বিভিন্ন কর্মী-সমর্থকদের নিয়ে এদিন এই হাটে দোকানদারদের সঙ্গে জনসংযোগ করে সাধারণ মানুষকে ভোট দেওয়ার আহ্বান জানান।

আরও পড়ুন: ঘরজুড়ে সত্যজিতের ছবি, আমার জন্য মাছের ঝোল আনা… বিদ্যা আমাদের চেয়ে অনেক বেশি বাঙালি: শীর্ষা

তিনি এদিন এই ভোট প্রচারে বেরিয়ে সাধারণ মানুষ ও কর্মী সমর্থকদের উদ্দেশে বলেন, ‘‘যেভাবে রাজ্যে খুন সন্ত্রাস লুটেদের শাসন চলছে তাতে সাধারণ মানুষ অতিষ্ঠ। এবং জয়নগর পুরসভা ভোটে শাসক দলের যে ভূমিকা রেখেছে, তাতে মানুষ নিজেরাই জেনে গিয়েছে যে রাজ্যে শাসক দল কীভাবে পরিচালনা করছে।’’ তাই এই সমস্ত যন্ত্রণা থেকে মুক্তি পেতে জয়নগর লোকসভা কেন্দ্রে পদ্মফুল ফোটানো আহ্বান জানান চিকিৎসক বিজেপি প্রার্থী।