দুর্ঘটনস্থলের ছবি

Accident: মর্মান্তিক! টোটোকে পিছন থেকে পিষে দিল দানবীয় লরি! মৃত চালক-সহ চিকিৎসক পরিবারের ৩, আহত ১

হুগলি: বৃহস্পতিবার সকালে মর্মান্তিক দুর্ঘটনা শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে দিল্লি রোড এলাকায়। একটি টোটো গাড়িকে পিছন থেকে এসে ধাক্কা মারে একটি লরি। মুহুর্তের মধ্যে লরিটি পিষে দেয় টোটো সমেত যাত্রীদের। ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৩। গুরুতর আহত এক শিশুকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনায় দিল্লি রোড অবরোধ করে বিক্ষোভ দেখতে থাকে উত্তেজিত জনতা।

স্থানীয় সূত্রে খবর, শ্রীরামপুরের দিক থেকে কোন্নগরের দিকে যাচ্ছিল টোটোটি। পিছন থেকে একটি লরি সজোরে গিয়ে ধাক্কা মারে। ধাক্কা মেরে নিয়ে গিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি লরির সঙ্গে পিষে দেয়। উত্তেজিত জনতা ঘাতক লরি-সহ আরও বেশ কয়েকটি লরিতে ভাঙচুর চালায়। দিল্লি রোড অবরুদ্ধ হয়ে পরে। পুলিশ গেলে ঘিরে বিক্ষোভ দেখায় জনতা। বেপরোয়া লরি চালানোর ফলে এই দূর্ঘটনা বলে অভিযোগ।

আরও পড়ুনঃ ক্যালসিয়ামের ভাণ্ডার এই গাছ! ২-১ দিনের ব্যবহারে ঝলমল করে ত্বক, গরমে জব্দ ডায়রিয়াও, চিনে নিয়ে আজই ঘরে আনুন

দুর্ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে। টোটোয় থাকা এক যাত্রীকে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাকি মৃতদেহ গাড়িতে তুলে পাঠানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির মধ্যে ছিলেন চালক সমেত মোট পাঁচজন। সেখানে ছিলেন এক চিকিৎসক ঋষিকেশ সিংয়ের শ্যালিকার গোটা পরিবার। পরিবার সমেত টোটো ধরে কোন্নগরের দিকে যাচ্ছিলেন শ্যালিকার পরিবার। কোন্নগর ১০ নম্বর ওয়ার্ডে তাঁদের বাড়ি। সঙ্গে ছিল স্ত্রী লক্ষী সিং ও দুই মেয়ে, ঋতিকা সিং ও নিধি সিং। টোটো চালক শেখ হাসমত আলি। ঘটনার পর পুলিশ তিনজনের মৃতদেহ ইতিমধ্যে উদ্ধার করেছে। মৃতদেহগুলি এতটাই ক্ষতবিক্ষত এখনও চিহ্নিত করতে পারেনি কোনটি কার দেহ। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও শ্যালিকার আরেক মেয়ে নিধি।

এ প্রসঙ্গে চন্দননগর কমিশনারেটের শ্রীরামপুরের ডিসি অর্ণব বিশ্বাস বলেন, ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। একজন মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। এলাকায় কিছু উত্তেজনা তৈরি হয় ঘটনার পর। আগামিকাল জরুরি ভিত্তিতে বৈঠক ডাকা হয়েছে, যেখানে পিডব্লিউডি এলাকার মানুষজন, আহত পরিবার সকলে বসে একটি মিটিং হবে। স্থানীয়দের বেশ কিছু সমস্যার কথা তিনি শুনেছেন যত দ্রুত সম্ভব তার সমাধানের চেষ্টা চলছে।

রাহী হালদার