নিজের শহরেই থাকলেন 'রবিনহুড'! ভোটের সারা দিন কী করলেন কংগ্রেস নেতা অধীর

Lok Sobha Election 2024: নিজের শহরেই থাকলেন ‘রবিনহুড’! ভোটের সার দিন কী করলেন কংগ্রেস নেতা অধীর

মুর্শিদাবাদ: টানা পাঁচবারের সংসদ। এইবছর কিন্তু নির্বাচনের লড়াই বেশ কঠিন। তবে বহরমপুর লোকসভা কেন্দ্রের নির্বাচনের সকালে কাশিমবাজারের তার নিজস্ব বাসভবন থেকে বেরিয়ে সোজা বহরমপুর শহরের বেশ কিছু ওয়ার্ডে ঘুরেই পৌঁছালেন দলীয় কার্যালয়ে।

সেখানে সকালে ডালপুরি খেয়ে আবার যাত্রা শুরু। দিনভর শহরের বিভিন্ন জায়গায় পৌঁছে খোঁজ নিলেন দলীয় কর্মীদের কাছে কীভাবে নির্বাচন প্রক্রিয়া চলছে। একদা নিজের গড় হিসেবেই পরিচিত বহরমপুর শহর। টানা পাঁচবারের সাংসদ অধীর চৌধুরী।

আরও পড়ুন: অনিয়মিত পিরিয়ড, ক্র‍্যাম্প, অসহ‍্য যন্ত্রণা? মহৌষধের মতো কাজ করবে এই ‘চা’! বাড়তি পাওনা-কমবে ওজন

১৯৯৯ থেকে এই আসন ধরে রেখেছেন অধীর চৌধুরী, তবে এবছর লোকসভা নির্বাচনের লড়াই ছিল বেশ কঠিন। নির্বাচনের প্রচারে চোখ মুখে ছাপ তা বোঝা যাচ্ছিল। রবিবার মধ্যরাতেও ভোটারদের প্রভাবিত করা হচ্ছে এই অভিযোগে ছুটে যান অধীর চৌধুরী। তবে সোমবার সকাল থেকেই শান্ত ভাবেই থাকলেন ‘বহরমপুরের রবিনহুড’ তথা অধীর চৌধুরী।

দিনভর গাড়ি নিয়ে এক জায়গা থেকে অন্য জায়গা গেলেও তার কনভয় আটকে দেয় পুলিশ। পরে সাংবাদিকদের গাড়িও আটকে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে। যদিও নিজের গড় ছেড়ে অন্য কোথাও যেতে দেখা গেল না অধীর চৌধুরীকে।

সোমবার সকাল থেকেই নিজের শহরে বসে থাকলেন তবে আত্মবিশ্বাসী টানা পাঁচবারের সাংসদ অধীর চৌধুরীও। ভোট কেন্দ্রে গিয়ে কোথাও ভোটারদের কাছ থেকে আর্শিবাদ পেলেন । আর তাতেই আপ্লুত অধীর।

কৌশিক অধিকারী