ভাত খাচ্ছেন সুজাতা

Lok Sabha Elections 2024: ভাত, ডাল মাছের ঝোল, শেষ পাতে চাটনি, দই! প্রচারে এসে পাত পেড়ে খেলেন তৃণমূল প্রার্থী

বাঁকুড়া: বিষ্ণুপুর লোকসভার জয়পুরের মাটি থেকেই জেলা পরিষদের কর্মাধ্যক্ষ হয়েছিলেন সুজাতা মন্ডল। তাই জয়পুর তার খুব কাছের জায়গা বলেই মনে করছেন এ বারের লোকসভা নির্বাচনের বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী। সেই কারণেই জয়পুরে নির্বাচনী প্রচারে গিয়ে কিছুটা নস্টালজিক তৃণমূল প্রার্থী। এছাড়াও আসন পেড়ে ময়নাপুর অঞ্চলের একটি তফসিলি পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারলেন।

মাটির বাড়িতে পাত পেড়ে, ভাত, ডাল, দই, চাটনি এবং মাছের ঝোল দিয়ে চলে আহার। খাবার খেতে খেতেই প্রশংসা করেছেন তৃণমূল প্রার্থী।নিত্যনতুন প্রচার। নাচ, গান , পুজো থেকে শুরু করে খাওয়া দাওয়া। কিছুই বাদ নেই। মানুষের সঙ্গে বেশ একাত্মভাবে মিশে যাচ্ছেন তৃণমূল প্রার্থী, এমনটাই মনে করছেন সাধারণ মানুষ। বিশেষ করে মহিলা এবং বয়স্কদের মধ্যে একটি বিশেষ জনপ্রিয়তা লক্ষ করা যাচ্ছে সুজাতা মণ্ডলের।

চতুর্থ দফা লোকসভা নির্বাচনের পরের দিন। নিজের এলাকার অঞ্চলে প্রচারে বেরিয়ে আরো একটি একাত্মবোধের ছবির সাক্ষী থাকল সকলে।চতুর্থ দফা নির্বাচন সম্পন্ন হয়েছে। এ বার অপেক্ষা পঞ্চম দফা এবং অবশেষে ২৫মে।

নির্বাচনকে সামনে রেখে, প্রতিটি হেভিওয়েট প্রার্থী সেরে ফেলছেন নির্বাচনী প্রচার। বাঁকুড়া জেলার বিষ্ণুপুর লোকসভা তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল নজর কেড়েছেন জনগণের প্রতি তার সাবলীল আচরণের ফলে, সঙ্গে নিত্য নতুন প্রচার তো রয়েছেই।

নীলাঞ্জন ব্যানার্জী