প্রতীকী চিত্র

Howrah Station: হাওড়া স্টেশন রক্তারক্তি কাণ্ড! মহিলার পেটে ছুরি যুবকের! মুহূর্তে সব শেষ, ভয়ঙ্কর ঘটনা

হাওড়া: হাওড়া স্টেশনে ভয়ঙ্কর কাণ্ড। এক মহিলাকে ছুরি মেরে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বুধবার এই ঘটনায় প্রবল শোরগোল পড়ে যায় হাওড়া স্টেশনে। আহত অবস্থায় মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম মুঙ্গেশ যাদব।

হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ ইতিমধ্যেই ওই অভিযুক্তকে আটক করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে, কেন এই ঘটনা ঘটাল ওই ব্যক্তি। ইতিমধ্যেই ওই ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয়েছে একটি রক্তমাখা ছুরি।

আরও পড়ুন: বাজারে দাম ২৮ কোটি টাকা! মালদহে মিলল ভয়ঙ্কর জিনিস! উদ্ধার প্রচুর টাকা, গ্রেফতার মূল পান্ডা

জানা গিয়েছে, বনগাঁ ঠাকুরনগরের বাসিন্দা পিন্টু বিশ্বাস তাঁর স্ত্রী রিভু বিশ্বাস ছেলেমেয়েকে নিয়ে হাওড়া স্টেশনে এসেছিলেন। তাঁদের সঙ্গেই ছিল মুঙ্গেশ। মুম্বইয়ে একই জায়গায় কাজ করেন পিন্টু এবং মুঙ্গেশ যাদব। ২৩ নম্বর প্ল্যাটফর্মে সকলেই চা খাচ্ছিলেন। হঠাৎ মুঙ্গেশ পিন্টুকে ওষুধ কিনতে পাঠায়। পিন্টু যখন ওষুধ কিনতে যায়, তখনই রিভুর পেটে ছুরি ঢুকিয়ে দেয় বালেশ্বর।

মুহূর্তে শোরগোল পড়ে যায় হাওড়া স্টেশনে। মহিলা চিৎকারে ঘটনাস্থলে ছুটে আসে আরপিএফ। সেই সময় বালেশ্বর সকলকে ছুরি দেখিয়ে ভয় দেখাতে থাকে। এরপরই তাকে ধরে ফেলে আরপিএফ। জেরায় মুঙ্গেশ জানিয়েছে, বিয়ে করবে, এই প্রতিশ্রুতি দিয়ে তার থেকে অনেক টাকা নিয়েছিল ওই মহিলা। কিন্তু বিয়ে করছিল না। ফলে বাধ্য হয়ে এই ঘটনা ঘটিয়েছে সে।

সূত্রের খবর, গাইঘাটার বাসিন্দা ওই মহিলা স্বামী ও দুই সন্তানকে নিয়ে আসে হাওড়াতে। হাওড়া স্টেশনের বাইরে আসতেই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মহারাষ্ট্রের বাসিন্দা মুঙ্গেশ যাদব। মুঙ্গেশের সঙ্গে সোনালীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ। সম্পর্কের জেরে দশ লক্ষ টাকা নিয়েছিল তারপরে সম্পর্ক বিচ্ছিন্ন করে মহিলা। সেই রাগেই খুন। গ্রেফতার অভিযুক্ত মুঙ্গেশও গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে। তদন্তে গোলাবাড়ি থানার পুলিশ।