নিখোঁজ যুবক 

Accident: দাদুর বিবাহবার্ষিকী, সেলিব্রেশন ঘিরে খুশিতে ডগমগ পরিবার, গঙ্গাস্নান করতে গিয়ে এ কী হল ২৫-এর যুবকের

হুগলি: দাদুর বিবাহবার্ষিকী উদযাপন করতে এসে মর্মান্তিক ঘটনা। গঙ্গায় স্নান করতে নেবে তলিয়ে নিখোঁজ বছর ২৫-এর এক যুবক। ঘটনাটি ঘটেছে হুগলির হিন্দমোটোর বিবি স্ট্রিট গঙ্গার ঘটে। রবিবার সকাল ১০ টা নাগাদ। নিখোঁজ ওই যুবকের নাম হেমন্ত শর্মা। কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল জলে ডুবুরি নামিয়ে নিখোঁজ যুবকের খোঁজ চালাচ্ছেন।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকাল দশটায় ভাইপোকে নিয়ে গঙ্গা স্নান করতে এসেছিলেন হেমন্ত। হাওড়া শিবপুরের বাসিন্দা হেমন্ত শর্মা একটি ফাইন্যান্স কোম্পানির কর্মরত কর্মচারী। দাদুর বিবাহ বাৎসরিক উদযাপন করতে উত্তর পাড়ার মানিকপীর এলাকায় পরিবারের বাড়িতে এসেছিলেন। কথা ছিল সকালে গঙ্গা থেকে স্নান করে বাড়ি ফিরে রাতের সেলিব্রেশনের সমস্ত জোগার করবেন। তার মধ্যেই হঠাৎই ঘটে এই দুর্ঘটনা।

আরও পড়ুন: নায়িকার বাথরুমের ভিডিও লিক সোশ‍্যাল মিডিয়ায়! কাছের মানুষই করেছিল বড় সর্বনাশ, এতদিন পর মুখ খুললেন পুনম

এ বিষয়ে পরিবারের সদস্য অমিত মিশ্র বলেন, তার ছেলেকে নিয়ে তার মামার ছেলে অর্থাৎ হেমন্ত গঙ্গায় স্নান করতে এসেছিল। তার ছেলে কম জলে দাঁড়িয়ে ছিল এবং জলের ডুব মারতে নামে। এই সময়ে জলের ডুব দেবার পর থেকে আর তিনি ওঠেননি। ঘটনায় খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ও বিপর্যয় মোকাবিলার দল এসে এখন খোঁজ চালিয়েছে।

প্রসঙ্গত কয়েক আগে তর্পণ করতে এসে এই ঘাটেই তলিয়ে ডুবে গিয়েছিলেন পাঁচজন। তারপরে আবারও জলে ডোবার দুর্ঘটনা হিন্দমোটর বিবিষ্ট্রীট ঘাটে। এই প্রসঙ্গে উত্তরপাড়া পুরসভার পুর-প্রধান দিলীপ যাদব তিনি বলেন, যে গঙ্গার ঘাট গুলি অত্যন্ত বিপদজনক সেগুলিকে ইতিমধ্যেই বন্ধ করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ফোনের স্টোরেজ ফুল? হ্যাং করছে ফোন? খালি করার ৫ সেরা উপায় জেনে নিন, ঝড়ের গতিতে ছুটবে মোবাইল

তবে মানুষদেরকে স্নান করা থেকে বাধা দেওয়া সম্ভব নয়। তাই জনগনকেও একটু সচেতন হতে হবে। গঙ্গায় স্নান করতে নামার আগে যারা সাঁতার জানেন না তাদের সাবধানতা অবলম্বন বিশেষ করে করা উচিত। যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক ঘটনা পরিবারকে সমবেদনা জানিয়েছেন চেয়ারম্যান।

রাহী হালদার