গঙ্গার ঘাট

Bangla News: মাঝগঙ্গায় ভয়ঙ্কর কাণ্ড! সিসিটিভি ফুটেজ দেখে আঁতকে উঠল পরিবার, হাহাকার-শোক এলাকায়

উত্তর ২৪ পরগনা: জগদ্দল গঙ্গার ঘাটে স্নান করতে নামার পর থেকেই নিখোঁজ এক যুবক। জানা যায়, বুধবার বিকেলে জগদ্দল গঙ্গার ঘাটে নিজের বন্ধুর সঙ্গে স্নান করতে আসেন বছর বাইশে যুবক হায়দার আলী। তারপর থেকেই সেই যুবক আর বাড়ি না ফেরায় রাতভর জেগে খোঁজখবর শুরু হয়।

যুবকের পরিবার সূত্রে দাবি, বিজয় রাজভর নামে তার এক বন্ধুর সঙ্গে জগদ্দল ঘাটে গঙ্গা স্নান করতে এসেছিলেন নিখোঁজ যুবক হায়দার আলী। তারপর থেকে সে আর বাড়ি ফেরেনি। এখন নিখোঁজ ওই যুবকের খোঁজ চালানো হচ্ছে জগদ্দল গঙ্গারঘাট সংলগ্ন বিভিন্ন এলাকায়। গঙ্গা জুড়েও চালানো হচ্ছে খোঁজ।

আরও পড়ুন- চরম আর্থিক অনটন! দিনে মাত্র ৫০ টাকা আয়, খরচ বাঁচাতে যা করতেন নায়িকা…! বিখ্যাত পরিচালকের মেয়ের রোজগার শুনলে আঁতকে উঠবেন

নিখোঁজ যুবকের পরিবারের তরফ থেকে জগদ্দল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ইতিমধ্যেই। নিখোঁজ ওই যুবকের সঙ্গে যে বন্ধু ছিলেন তাকেও ইতিমধ্যে আটক করা হয়েছে বলেও জানা গিয়েছে। গোটা ঘটনায় এলাকায় চড়িয়েছে চাঞ্চল্য। হায়দার আলীর সঙ্গে থাকা বন্ধু বিজয় রাজভর গঙ্গায় তলিয়ে যাওয়ার বিষয়টি বাড়িতেও বলেননি।

আরও পড়ুন- বঙ্গোপসাগরে ফুঁসছে ঘূর্ণাবর্ত…! ভয়ঙ্কর ঘূর্ণিঝড়ের প্রবল আশঙ্কা! টানা ৩ দিন ভারী বৃষ্টি-ঝড়-বজ্রপাতে ফালাফালা উত্তর ভারত, কী হবে বাংলায়?

এরকমই পরিস্থিতিতে নিখোঁজ যুবকের পরিবারের লোকজন খোঁজ করতে করতে গঙ্গার ঘাটে এসে দেখেন পড়ে রয়েছে জামাকাপড়। এরপরই স্থানীয় পুলিশের উপস্থিতিতে এলাকার সিসিটিভি ক্যামেরায় দেখা যায় ওই যুবক গঙ্গায় তলিয়ে যায়। এখনও অবধি খোঁজ চললেও যুবকের দেহ উদ্ধার হয়নি। এলাকায় নেমেছে শোকের ছায়া।

Rudra Narayan Roy