নিউটনের আবাসন

Bangla News: নিউটাউনের ফ্ল্যাটেই টুকরো-টুকরো করা হয় বাংলাদেশের সাংসদকে! বিস্ফোরক তথ্য প্রকাশ্যে

উত্তর ২৪ পরগনা: বাংলাদেশের সাংসদ খুনে ইতিমধ্যেই বাংলাদেশের তদন্তকারী সংস্থার পাশাপাশি রাজ্যের সিআইডি ও ফরেনসিক দলের তদন্তে উঠে আসা তথ্য অনুযায়ী ও সিসিটিভি ফুটেজের ছবি খতিয়ে দেখে অনুমান করা হচ্ছে, বাংলাদেশের ওই সাংসদকে খুনের পর টুকরো করা হয় দেহ। কারণ নিউটাউনের ওই আবাসনে সাংসদকে শেষবার প্রবেশ করতে দেখা গেলেও, কোনও সিসিটিভি ফুটেজেই সাংসদকে বাইরে বেরোতে দেখা যায়নি।

পাশাপাশি পুলিশের অপর আরেকটি সূত্র মারফত জানা যায়, তদন্তকারীদের অনুমান খুন করতে সুপারি কিলার ব্যবহার করা হয়ে থাকতে পারে। যদিও পুলিশ এখনও বাংলাদেশের ওই সাংসদের দেহ উদ্ধার করতে পারেনি। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ১৫, ১৬ এবং ১৭ মে তিনজন আলাদা-আলাদা ভাবে ওই ফ্ল্যাট থেকে বেরিয়ে যাচ্ছেন। তাঁদের মধ্যে সাংসদের সঙ্গী ওই মহিলাও রয়েছেন। তাদের সঙ্গে ছিল ট্রলি ব্যাগ। ওই রুমে ফরেনসিক দলের তদন্তে বহু জায়গায় রক্তের নমুনা মেলে।

আরও পড়ুন: এক রাতেই মৃত্যু ৩ লাখ মানুষের, শুধু কলকাতাতেই ৩ হাজার! রিমল আসছে, জানুন বাংলার সবচেয়ে ভয়ঙ্কর ঝড়ের কথা

তাই অনুমান করা হচ্ছে খুন করে সাংসদের দেহ লোপাটের জন্য টুকরো টুকরো করে ব্যাগে ভরে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। বাংলাদেশের সাংসদ আনোয়ারাউল আজিম যে ঘরে ছিলেন, সেখানেও প্রচুর রঙের দাগ রয়েছে। একদিনে দেহ লোপাট সম্ভব নয় ফলে যাতে কোনরকম পচন না ধরে তাই জন্য টুকরো করা দেহাংশ প্যাকেটে ভরে ফ্রিজে রেখে দেওয়া হয়েছিল বলেও মনে করছে তদন্তকারী পুলিশ আধিকারিকেরা।

ফ্ল্যাট থেকে বেশ কিছু প্লাস্টিক ব্যাগও উদ্ধার হয়। যদিও সিআইডির তরফে জানানো হয়, দেহাংশ উদ্ধারে খোঁজ চলছে। তবে এখনও গোটা বিষয়টি নিয়েই রয়েছে দ্বন্দ্ব। ওই তিন ব্যক্তি যে গাড়ি করে আবাসন ছেড়েছিলেন ইতিমধ্যেই সেই ক্যাব চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও তদন্তকারীদের সূত্র থেকে জানা যাচ্ছে। তবে কোথায় গেল দেহ! তার রীতিমতো মাথাব্যথার কারণ হয়ে উঠেছে গোয়েন্দাদের কাছে।

—- Rudra Narayan Roy