গ্রেফতার তিন অভিযুক্ত

Malda News: দার্জিলিং পাচারের আগেই মালদহে আটক! উদ্ধার চার কোটি টাকার এই জিনিস

মালদহ: প্যাকেট বন্দি অবস্থায় পাচার হচ্ছিল দার্জিলিং। সেখান থেকেই বিভিন্ন পানশালায় সেগুলি পাঠানো হত এমনটাই অনুমান পুলিশের। কিন্তু তার আগেই মালদহে পুলিশের জালে আটক কোটি টাকার মাদক। ঘটনায় গ্রেফতার কোচবিহারের এক পাচারকারী সহ দুই জন। ঘটনায় রীতিমতো শোরগোল পড়েছে মালদহে। প্রায় সপ্তাহ আগেই কালিয়াচক থেকে উদ্ধার হয়েছিল আট কেজি ব্রাউন সুগার। ঘটনায় একজনকে পুলিশ গ্রেফতার করে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের কালিয়াচক থানা এলাকা থেকে উদ্ধার কোটি টাকার ব্রাউন সুগার। ঘটনায় গ্রেফতার তিন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হয়েছে প্রায় দুই কেজি বেআইনি ব্রাউন সুগার। জানা গিয়েছে, ধৃতরা হল সামাদ হোসেন। তার বাড়ি ইংরেজবাজার থানার মিরচক হলেও বর্তমানে সে থাকে দার্জিলিং জেলার জোড়া শিব মন্দির চাওমিন মোর এলাকায়।  কৃষ্ণ বর্মন,বাড়ি কোচবিহারের শীতলকুচি এবং জগদীশ মন্ডল,বাড়ি কালিয়াচক থানার শাহবাজপুর।গোপন সূত্রে খবর পেয়ে এদিন রাতে কালিয়াচক থানার পুলিশ মৌজমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় হানা দেয়।

আরও পড়ুন: কচুর শাক ভিটামিনের খনি! বহু রোগে মুক্তি দেয়! এই নিয়ম কাটলে চুলকাবে না হাতও

জাতীয় সড়কের উপর পুলিশ তল্লাশি শুরু করে। সেই সময় সন্দেহজনক তিন জনকে আটক করে। তল্লাশি চালিয়ে তাদের হেফাজত থেকে উদ্ধার হয় ব্রাউন সুগার। ঘটনায় পুলিশতাদের গ্রেফতার করে। তাদের হেফাজত থেকে উদ্ধার হয় প্রায় দুই কেজি ব্রাউন সুগার। পুলিশের প্রাথমিক অনুমান ব্রাউন সুগার গুলি দার্জিলিং-এ পাচারের ছক কষে ছিল মাদক কারবারিরা। কিন্তু তার আগেই তাদেরকে গ্ৰেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে উদ্ধার ব্রাউন সুগার গুলির চোরা বাজারে আনুমানিক মূল্য প্রায় চার কোটি টাকা। অভিযুক্ত তিনজনকে মালদহ জেলা আদালতে পেশ করে ঘটনার তদন্ত নেমেছে কালিয়াচক থানার পুলিশ।

হরষিত সিংহ