শূন্যে গুলি দুষ্কৃতীদের

Bangla News: গভীর রাতে রাস্তায় ওরা কারা? গুলি চালাতে চালাতে ছুটছে! মালদহের এই ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে! দেখুন

মালদহ: রাতদুপুরে দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতী বাহিনী। মুখে গামছা বাধা, শরীরে কালো পোশাক, প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র। স্থানীয়দের ভয় দেখানোর জন্যে মাঝে মধ্যেই শূন্যে গুলি ছুড়ছে দুষ্কৃতী দল। সিসিটিভি ফুটেজে পরিষ্কার ধরা পড়েছে এমন ভিডিও। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে মালদহের ভূতনি থানার হরচন্দ্রপুর এলাকায়।

ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকার বাসিন্দারা। স্থানীয়দের অভিযোগ, এদিন গভীর রাত থেকেই দুষ্কৃতী দলটি তাণ্ডব চালায় এলাকা জুড়ে। তবে কোথাও কোনও চুরি ডাকাতির মতো ঘটনা ঘটেনি। স্থানীয়দের প্রাথমিক অনুমান এলাকায় ব্যাঙ্ক বা সোনার দোকানে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল দুষ্কৃতী দলটি। যে এলাকায় দুষ্কৃতী দলটি গভীর রাতে ঘুরে বেড়াচ্ছিল, সেখানেই রয়েছে একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের শাখা ও একটি বহু পুরনো সোনার দোকান।

আরও পড়ুন: ‘মদ দিবি কি না?’, বারে ঢুকে বুকে বন্দুক ঠেকিয়ে প্রশ্ন! তারপর শুধু রক্তের বন্যা, মারাত্মক কাণ্ড

সেখানে কর্তব্যরত সিভিক ভলান্টিয়ার ও স্থানীয়দের তৎপরতায় রক্ষা পায় চুরি বা ডাকাতির ঘটনা এমনটাই দাবি স্থানীয়দের। স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী শ্যামচাঁদ মণ্ডল বলেন, ‘গভীর রাতে শব্দ শুনে ছাদের উপরে যাই। ছাদ থেকে দেখি ছয় থেকে সাতজনের একটি দুষ্কৃতী দল এলাকায় ঘুরে বেড়াচ্ছে। সকলের মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। হাতে আগ্নেয়াস্ত্র ছিল। ঘটনায় আমরা আতঙ্কিত।’

আরও পড়ুন: বৃষ্টিভেজা দিনে খিচুড়ি না খেলেই নয়! খিচুড়ি খেলে শরীরে কী হয় জানেন? রইল লোভনীয় এক রেসিপি

রবিবার গভীর রাতে একদল দুষ্কৃতী এই এলাকায় ঘোরাফেরা করে। স্থানীয়দের অভিযোগ, দুষ্কৃতীরা এলাকায় প্রায় পাঁচ রাউন্ড গুলি ছোড়ে সাধারণ মানুষকে ভীত করার জন্য। এই ডাকাত দলে প্রায় সাতজন সদস্য ছিল বলে প্রাথমিক অনুমান স্থানীয়দের। তবে দুষ্কৃতীরা পরপর কয়েক রাউন্ড গুলি ছড়ায় সজাগ হয়ে যায় এলাকার বাসিন্দারা। তারই জেরে এদিন এলাকায় কোনও চুরি বা ডাকাতির ঘটনা ঘটেনি বলে দাবি স্থানীয়দের।  ইতিমধ্যে সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।

হরষিত সিংহ