Mamata Modi Road Show: হঠাৎ করেই কর্মসূচিতে বদল…মঙ্গলে জমজমাট বঙ্গ রাজনীতি! একই দিনে কলকাতার রাস্তায় জোড়া রোড শো মোদি-মমতার

কলকাতা: একই দিনে কলকাতায় মোদি-মমতার জোড়া রোড শো৷ বিজেপির পূর্ব ঘোষণা অনুযায়ী, মঙ্গলবার ২৮ মে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷ ওই দিনই রাজ্যে তাঁর একটি মাত্র রোড শো করার কথা৷ অন্যদিকে, এই দিনই কলকাতায় রোড শো করবেন মমতা৷

সূত্রের খবর, মঙ্গলবারের রাজনৈতিক কর্মসূচিতে বদল এনেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ কলকাতা উত্তর ও কলকাতা দক্ষিণ কেন্দ্রের জন্য রোড শো করবেন তিনি।

মঙ্গলবার প্রথমে এন্টালি থেকে পার্ক সার্কাস সেভেন পয়েন্ট হয়ে কোয়েস্ট মল পর্য্ন্ত রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ‘কী দরকার ছিল এই সময় ইলেকশন করার?,’ সাত দফার ভোট নিয়ে ফের সরব মমতা! কংগ্রেসের বিরুদ্ধে আনলেন ‘টাকা খাওয়ার’ অভিযোগ

মঙ্গলবার বিরাটি থেকে এয়ারপোর্ট আড়াই নম্বর গেট ও বেহালা জনসভার কর্মসূচি পূর্ব নির্ধারিত থাকলেও তার আগে কলকাতায় রোড শো করার সিদ্ধান্ত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিকেল ৫ টা নাগাদ এই রোড শো শুরু হওয়ার কথা।

কলকাতায় কাল নরেন্দ্র মোদি রোড শো করবেন ২ কিলোমিটার। মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় রোড শো করবেন ৪ কিলোমিটারেরও বেশি।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর সূচিতেও এসেছে বদল। ২৯ মে তিনি মথুরাপুরের বদলে কাকদ্বীপের স্টেডিয়ামে সভা করবেন।

সপ্তম দফার ভোটের আগে টানা দু’দিনের কর্মসূচি নিয়ে ফের রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে দক্ষিণ কলকাতায় করছেন না রোড শো। কলকাতায় একটি মাত্র রোড শো প্রধানমন্ত্রীর। আগামী ২৮ ও ২৯ মে মোট তিনটি রাজনৈতিক সভা ও একটি রোড শো করবেন মোদি।

আরও পড়ুন: ‘রাতভর আমি নজরদারি করেছি,’ ক্ষতিগ্রস্তদের সবরকমের সাহায্যের আশ্বাস মমতার! ঝড়ে মৃত ৫, জানাল নবান্ন

উত্তর ২৪ পরগনায় একটি সভা ও দক্ষিণ ২৪ পরগনায় দু’টি সভা করেবন প্রধানমন্ত্রী। আগামী ২৮ মে উত্তর ২৪ পরগনার দুপুর ২.৩০ টে থেকে অশোকনগরে রাজনৈতিক সভা করবেন প্রধানমন্ত্রী।

তারপর ওইদিন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর বিকেল ৪টে থেকে সভা করবেন প্রধানমন্ত্রী। ওইদিনই উত্তর কলকাতায় রোড শো করবেন প্রধানমন্ত্রী। ২৯ মে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে সভা করবেন প্রধানমন্ত্রী।