ICC t20 world cup 2024

ICC T20 World Cup 2024: টি২০ বিশ্বকাপের ভারত-পাক ম্যাচে উপস্থিত থাকবেন সচিন, কারণও জানাল আইসিসি

নিউ ইয়র্ক: ভারত- পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। বরাবরই এই ম্যচে টিকিটের চাহিদা থাকে তুঙ্গে। আসন্ন টি- টোয়েন্টি বিশ্বকাপের ভারত বনাম পাকিস্তান ম্যাচে গ্যালারিতে উপস্থিত থাকবেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

আরও পড়ুন: সচিন তেন্ডুলকর থেকে মহেন্দ্র ধোনি! ভারতের কোচ হওয়ার জন্য জমা পড়েছে ৩০০০-এর বেশি আবেদন

বিশ্বকাপে ভারত এবং পাকিস্তান মুখোমুখি হবে ৯ জুন নিউ ইয়র্কে। সেই ম্যাচে গ্যালারিতে থাকবেন সচিন তেন্ডুলকর। কেন বিশ্বকাপের ওই ম্যাচে গ্যালারিতে থাকবেন সচিন, তা-ও জানিয়েছে আইসিসি। জানা গিয়েছে আইসিসিকে স্পন্সর করে এমন একটি সংস্থার বাণিজ্যিক দূত সচিন। সেই সংস্থার অনুরোধেই মাঠে থাকবেন সচিন।

আরও পড়ুন: কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বাড়বে গরম, বৃষ্টির সম্ভাবনা কবে জানাল হাওয়া অফিস

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি গ্রাউন্ডে অস্থায়ী স্টেডিয়াম তৈরি করা হয়েছে, সেখানেই আয়োজিত হবে ভারত- পাকিস্তানের ম্যাচ। ৩৬ হাজার দর্শকাসন বিশিষ্ট ওই স্টেডিয়ামের ভারত-পাক ম্যাচের সব টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে। টিকিটের দাম অনেকটা বেশি হলেও আমেরিকায় বসবাসকারী ভারতীয় এবং পাকিস্তানিদের মধ্যে এই ম্যাচ ঘিরে উৎসাহ তুঙ্গে।

প্রসঙ্গত, পাকিস্তান ছাড়াও এ বার ভারতের ম্যাচ রয়েছে কানাডা, আমেরিকা এবং আয়ারল্যান্ডের সঙ্গে। এর মধ্যে কানাডার ম্যাচ ছাড়া সব ম্যাচই ভারত নিউ ইয়র্কে খেলবে। কানাডার সঙ্গে ম্যাচটি অনুষ্ঠিত হবে ফ্লোরিডায়।