লটারির টিকিট (প্রতিকী ছবি)

Lottery News: রাতারাতি ভাগ্য বদলে গেল ব্যক্তির! লটারিতে জিতলেন কোটি টাকা! তারপর? জানুন

দিনহাটা: আচমকা এই লটারিতে ১ কোটি টাকা জিতলেন দিনহাটা মহকুমার এক ব্যক্তি। ঘটনার খবর প্রকাশে আসতেই খুশির আবহাওয়া ব্যক্তির বাড়িতে। দীর্ঘ সময় ধরে একপ্রকার নেশার বশেই টিকিট কাটতেন এই ব্যক্তি। তবে এই প্রথম লটারিতে প্রথম পুরস্কার জেতার সুযোগ হয়েছে তাঁর। প্রথম পুরস্কার জেতার খবর পেতেই তিনি হাজির হন দিনহাটা থানায়।

স্থানীয় সূত্রে জানা যায়, “দিনহাটার বড় শাকদল গ্রাম পঞ্চায়েতের কুচনি এলাকায় বাসিন্দা আজহার আলি। পারিবারিক আর্থিক অবস্থা খুব একটা ভাল নয় তাঁর। তবে তিনি প্রায়শই দিনহাটার কুচনির আমতলা এলাকা থেকে লটারির টিকিট কাটতেন। এবার টিকিট কেনার পর তা মেলাতে গিয়ে তিনি জানতে পারেন তাঁর কেনা টিকিটে তিনি এক কোটি টাকা পেয়েছেন। এমন ঘটনায় জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে যায়। লটারিতে প্রথম পুরস্কার পেয়ে খুশি হয়েছে আজহার আলি ও তাঁর পরিবার।”

আরও পড়ুন: ডায়াবেটিস, কোলেস্টেরল দূর করে! অবহেলায় বেড়ে ওঠা এই শাক ক্যানসারেও কাজ দেয়!

আজহার আলি জানান, “তিনি এক প্রকার নেশার বশেই প্রতিদিন লটারির টিকিট কেনেন। তবে এতদিন পর্যন্ত বেশি টাকার পুরস্কার তিনি জিততে পারেননি। এই প্রথম লটারিতে পুরস্কার পেয়েছেন তিনি এক কোটি টাকা। ভবিষ্যত দিনে এই টাকা তিনি চিন্তা ভাবনা করে খরচ করবেন। তবে এখনও তিনি টাকা খরচের বিষয়ে কোনও চিন্তা ভাবনা করেননি।”  দিনহাটা মহকুমায় এভাবে এক কোটি টাকা পুরস্কার জেতার কারণে টিকিট বিক্রেতারা ও ক্রেতারা উৎসাহিত হয়েছেন। অধিকাংশ টিকিট বিক্রেতাদের মতে এই পুরস্কারের কারণে কিছুটা হলেও টিকিট বিক্রি বাড়বে দিনহাটায়।

Sarthak Pandit