মুখোমুখি সংঘর্ষ হওয়া দুটো ট্রাকের ছবি

Accident: দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৪ জন! ঘটনায় চাঞ্চল্য এলাকায়

হুগলি: মুখোমুখি সংঘর্ষ পণ্যবাহী দুটি ট্রাকের ! ঘটনায় গুরুতর আহত চারজন। বৈদ্যবাটী কাজীপাড়ায় জিটি রোডে ঘটনাটি ঘটে রবিবার ভোর বেলায়। দুর্ঘটনার ফলে জিটি রোড অবরুদ্ধ হয়ে যায়। তীব্র যানজটের সৃষ্টি হয়। রাস্তার যানজট কাটাতে পুলিশ ক্রেন নিয়ে এসে গাড়ি দুটিকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

আরও পড়ুনঃ ভোটের ফল প্রকাশের আগে পর্যন্ত সন্দেশখালি নিয়ে বড় সিদ্ধান্ত! শনিবারের ঘটনাতেই ঘুরে গেল মোড়

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোর পাঁচটা নাগাদ ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। যেখানে একটি বালি বোঝাই একটি ট্রাক শেওড়াফুলির দিক থেকে ভদ্রেশ্বরে যাচ্ছিল। অন্য ট্রাকটি বিপরীত দিক থেকে অর্থাৎ ব্যান্ডেলের দিক থেকে আসছিল ।সেটিতে চটের বস্তা বোঝাই ছিল। পুলিশের প্রাথমিক অনুমান বালি বোঝায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা গাড়িটির মুখে ধাক্কা মারে। এর ফলেই এই দুর্ঘটনা। ঘটনাস্থলে শ্রীরামপুর থানার পুলিশ গিয়ে দুটি ট্রাকের গাড়ি চালক ও খালাসিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় এক বাসিন্দা তিনি জানান, ভোর বেলায় রাস্তা ফাঁকা থাকার জন্য দুই লরির সংঘর্ষ লরির মধ্যেই থেকে যায়। সেখানে আহত হন শুধুমাত্র লরির চালক ও খালাসীরা। তবে পাঁচটার বদলে যদি আর দু ঘন্টা বলে সাতটার সময় হতো তখনই ওই রাস্তায় ব্যাপক যানজট পূর্ণ হয়ে ওঠে। বহু মানুষ অফিস যাওয়ার জন্যই রাস্তা দিয়ে যাতায়াত করেন সেই সময় যদি ধাক্কা লাগত তাহলে পথ চলতি মানুষের প্রাণহানির আশঙ্কা থাকত। স্থানীয় মানুষদের অভিযোগ, বারংবার লরি চালকদের বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্য একাধিক দুর্ঘটনা ঘটছে তার পরেও হুঁশ ফিরছে না গাড়ির চালকদের।

প্রসঙ্গত মাসখানেকের মধ্যেই লরির ধাক্কায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছিল তিনজনের সেই ক্ষতের দাগ এখনও মানুষের মধ্যে লেগে রয়েছে তার মধ্যে আবারও দুর্ঘটনা আতঙ্ক ধরাচ্ছে এলাকার মানুষদের মনে।

রাহী হালদার