তৃণমূল প্রার্থী শতাব্দী রায় 

TMC Satabdi Roy Diet: তীব্র গরমের মাঝে লোকসভা নির্বাচনের ফলাফল, অভিনেত্রী-প্রার্থী শতাব্দী কী খাচ্ছেন জানেন?

বীরভূম: বীরভূমের মধ্যে মোট দুটি লোকসভা এক বীরভূম লোকসভা দুই বোলপুর লোকসভা। বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শতাব্দী রায় এবং বিজেপি প্রার্থী দেবতনু ভট্টাচার্য কংগ্রেস প্রার্থী মিল্টন রশিদ।বীরভূম লোকসভা কেন্দ্রর ভোট গণনা প্রক্রিয়া চলছে শ্রী শ্রী রামকৃষ্ণ বিদ্যাপীঠ স্কুলে। আবার অন্যদিকে বোলপুর লোকসভা কেন্দ্রের ভোট গণনা প্রক্রিয়া চলছে বোলপুর কলেজে।

তীব্র দাবদাহের মাঝেই আজ লোকসভা নির্বাচনের ফলাফল। বীরভূমের সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ৩৯° সেলসিয়াসের কাছাকাছি। আর এই গরমে সকাল বেলায় ভোট গণনা কেন্দ্র পরিদর্শন করে গেছেন অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। এরপরে ভোট গণনা কেন্দ্রের বাইরে তৃণমূল কংগ্রেস এর ক্যাম্পে বসেই টিভিতে ভোট গণনা প্রক্রিয়া দেখছেন শতাব্দী রায়। আর এই গরমে সুস্থ থাকতে অভিনেত্রী শতাব্দী রায় কী খাচ্ছেন জানেন?

আরও পড়ুনAsansol TMC Celebration: জয়ী শত্রুঘ্ন সিনহা, আসানসোলের রাস্তায় সবুজ আবীরে অকাল দিওয়ালি, দুর্গাপুরে ডিজে বাজিয়ে উন্মাদনা

সকাল আটটা থেকেই ভোট গণনা প্রক্রিয়া পরিদর্শনের পর তিনি দীর্ঘ গরমে বসে রয়েছেন এবং এই গরমে ঠান্ডা লেবুর রস এবং তার সঙ্গে চালভাজা খেয়েই কাটিয়ে দিচ্ছেন।

প্রসঙ্গত তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই লোকসভা নির্বাচনের প্রচারে নেমে পড়েছিলেন অভিনেত্রী শতাব্দী রায়৷ কখনও হুড খোলা গাড়িতে বা কখনও পায়ে হেঁটে গ্রামেগঞ্জে তিনি তাঁর প্রচারকর্ম সেরেছেন। আর সেই গরমেও প্রচার কর্ম সারতে শতাব্দী মাঝেমধ্যেই পান করতেন ডাবের জল।

শুধু তিনিই যে লেবুর শরবত পান করলেন সেটা না,তার সঙ্গে উপস্থিত তার সমস্ত কর্মী সমর্থকদের লেবুর শরবত পান করালেন। আর তাছাড়াও এই গরমে তিনি দুপুরের খাবারে পাতলা মাছের ঝোল আবার কখনও হালকা সবজি দিয়ে ভাত খেতেন।

সৌভিক রায়