ডিম থেকে বেরিয়ে আসা অদ্ভুত জিনিস।

Viral News: অমলেট বানানোর জন্য ডিম ভাঙতেই চোখ উঠল কপালে! এটা কী বেরিয়ে এল? ভয়াবহ দৃশ্য

দুর্গাপুর : বিশ্বজুড়ে প্রতিদিন নানা অদ্ভুত কাণ্ড সামনে আসে। যে ঘটনা দেখে মানুষজন অবাক হয়ে যান। কোনও ঘটনা মানুষকে চমকে দেয় মুহূর্তের মধ্যে। তেমনই এক ঘটনার সাক্ষী থাকল পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত খোট্টাডিহি গ্রামের মানুষ। এমনটা যে হতে পারে তা প্রথমে কেউ বিশ্বাসই করতে পারছিলেন না। আর সেই ছবি চাক্ষুষ করার পর রীতিমতো ভয় পেয়েছেন সকলেই।

আদতে কী হয়েছে? জানা গিয়েছে, পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত খোট্টাডিহি গ্রামের বাসিন্দা শেখ মান্নান। তাঁর স্ত্রী এদিন সকালে ছেলেকে অমলেট তৈরি করে দেওয়ার জন্য ডিম ভাঙেন। আর ডিম ভাঙা মাত্রই রীতিমতো চমকে ওঠেন তিনি। কারণ মুরগির ডিমের ভিতরে তিনি দেখতে পান সাপের মতো কিছু একটা। যেটি নড়াচড়া করছিল তখনও। আর এই ঘটনা দেখার পরেই তিনি ভয় পেয়ে যান। ওই ভাঙা ডিম নিয়ে গিয়ে দেখান প্রতিবেশীদেরও।

আরও পড়ুন: সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকায় বাংলার বাজিমাত, প্রথম স্থানে ৩ জন! উজ্জ্বল নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন

যদি ওই বস্তুটি আসলেই সাপ কিনা, তার এখনও পর্যন্ত কোনও প্রমাণ পাওয়া যায়নি। তবে সাপ সদৃশ্য এই বস্তুটি ডিমের ভিতর থেকে পাওয়া যাওয়ার ফলে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। শেখ মান্নানের স্ত্রী মালা বিবি জানিয়েছেন, তিনি স্থানীয় একটি দোকান থেকে এই ডিমটি কিনে এনেছিলেন। যদিও যার দোকান থেকে ডিমটি কিনেছিলেন, তিনি কাজের প্রয়োজনে বাইরে গিয়েছেন। রাতে ফিরলে তাকে বিষয়টি নিয়ে জানতে চাইবেন।

আরও পড়ুন: জীবনে হতাশা ঘিরে ধরলে বাঁচার পথ দেখাবে বিবেকানন্দের এই ৫ দৃপ্ত বাণী, জানুন

এই বিষয়ে স্থানীয় বাসিন্দা সোমনাথ মণ্ডল বলছেন, মুরগির ডিম প্রায় সবাই খান। পুষ্টির ভাণ্ডার বলে ডিম পরিচিত। কিন্তু সেই ডিম থেকে যদি এমন ধরনের বস্তু পাওয়া যায়, তাহলে সবাই আতঙ্কিত হয়ে যাবেন। তাছাড়াও যদি কেউ ভালভাবে সেগুলি না দেখে নেন, আর তাতে যদি সাপের মতো এমন বস্তু থাকে, তাহলে বড় বিপদের আশঙ্কাও থাকছে। তাই এই বিষয়ে আরও নজরদারি বাড়ানোর আবেদন জানিয়েছেন তিনি।

নয়ন ঘোষ