Sunil Chhetri: কেরিয়ারের শেষ ম্যাচে নামার আগে সুনীলকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, সংবর্ধনা জানাবে রাজ্য সরকার

যুবভারতীতে নিজের আন্তর্জাতিক কেরিয়ারের শেষ ম্যাচ খেলবেন সুনীল ছেত্রী। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কুয়েতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে কেরিয়ারে ইতি টানতে চলেছেন ভারতীয় ফুটবলের ‘পোস্টার বয়’। অবসরের আগে সুনীল ছেত্রীকে শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুনীল ছেত্রীকে টেলিফোনে শুভেচ্ছা জানালেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার যুবভারতীতে শেষ ম্যাচ খেলতে নামার আগে ফোনে ভারত অধিনায়ককে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজে উপস্থিত থাকতে পারছেন না। সেই জন্য আক্ষেপও জানান তিনি। তবে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস মাঠে উপস্থিত থাকবেন। বিশেষ সংবর্ধনা জানানো হবে রাজ্য সরকারের তরফ থেকে।

প্রায় দুই দশকের ফুটবল কেরিয়ার। ভারত তথা বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা তিনি। সুনীলকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রোয়েশিয়ার কিংবদন্তী ফুটবলার লুকা মদ্রিচ। তিনি বলেছেন,“হাই সুনীল, আমি আপনাকে অভিনন্দন জানাতে চাই। জাতীয় দলের হয়ে আপনার শেষ ম্যাচের জন্য আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। আপনি এই খেলার একজন কিংবদন্তি। আপনার সতীর্থরা নিশ্চয়ই এই ম্যাচ স্মরণীয় করে রাখবেন! শুভকামনা।”

আরও পড়ুনঃ সুনীল ছেত্রী আজকের পর ‘প্রাক্তন’, লুকা মদ্রিচের বিশেষ বার্তা, ভারতীয় ফুটবলে শূন্যতা!

প্রসঙ্গত, বর্তমানে ৩৯ বছর বয়সী এই তারকা গোলের সংখ্যার নিরিখে লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর তৃতীয় সর্বোচ্চ স্কোরার। নিজের কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে নামার আগে আবেগপ্রবণ সুনীল ছেত্রী। ভারতীয় দলের সতীর্থরাও শেষ ম্যাচে প্রিয় অধিনায়ককে জয় উপহার দিতে চান। জয় দিয়ে কেরিয়ারের শেষ ম্যাচটা সুখ স্মৃতি করে রাখতে চান সুনীল ছেত্রী।