জামাইষষ্ঠীর আগে একী কাণ্ড! শান্তিপুরে জামাই-শাশুড়িদের ফেসবুকে কেবল একটিই পোস্ট

Jamaishasthi Special: জামাইষষ্ঠীর আগে একী কাণ্ড! জামাই-শাশুড়ির ফেসবুক জুড়ে কেবল একটিই পোস্ট… কী চলছে শান্তিপুরে

শান্তিপুর: শেয়ার করলেই মিলবে আইসক্রিম এবং গিফট! সামনেই জামাইষষ্ঠী, আর এই জামাইষষ্ঠী উপলক্ষেই সম্প্রতি উদ্বোধন হওয়া একটি আইসক্রিম পার্লার নিয়ে এল অভিনব এক অফার। এই দুর্বিষহ গরম থেকে জামাই, শ্যালক, শালিকাদের মুক্তি দিতে চলে এল এক দারুণ অফার, যা ফেসবুকে ইতিমধ্যেই ভাইরাল।

শান্তিপুর ডাকঘরে অবস্থিত এই আইসক্রিম পার্লারের একটি পোস্ট ফেসবুকে শেয়ার করলেই আপনিও পেতে পারেন এই অভিনব অফারের সুযোগ। শেয়ার করলেই মিলবে আইসক্রিম-সহ বিশেষ এক উপহার। নিজের দোকানের প্রচার করতেই এই অভিনব অফার নিয়ে এলেন দোকানদার। ইতিমধ্যেই আইসক্রিম পার্লারে অভূতপূর্ব সারা মিলছে বলে জানান তিনি।

শান্তিপুরে আইসক্রিম পার্লারটি চালু হয় ২৫ মার্চ, দোলের দিন। চালু করার পর থেকে এখনওপর্যন্ত সেই অর্থে কোনও অনুষ্ঠান না থাকায় সেভাবে কোন অফারও দিতে পারেননি দোকানদার। তবে এই জামাইষষ্ঠীর সুযোগ কিছুতেই তাঁরা হাতছাড়া করতে রাজি নন। কারণ জামাইষষ্ঠী বর্তমানে বাঙালিদের এক অন্যতম উৎসবে পরিণত হয়েছে। আর এই উৎসবে জামাইদের শাশুড়িরা দিয়ে থাকেন নানা রকম পদের খাবার, তার মধ্যে বর্তমানে সংযোজন হয়েছে আধুনিক এই ডেজার্ট আইসক্রিম। আর সেই সুযোগকেই কাজে লাগাচ্ছেন আইসক্রিম পার্লারের কর্মকর্তারা।

আরও পড়ুন: এক নিমেষে জল হয়ে গেল সোডা! দেখুন ভিডিও, গরমে নিম্বু পানির ব্যবসা চলছে রমরমিয়ে, দৈনিক ১০০০ টাকা পকেটে!

কী সেই অফার? সংস্থার তরফ থেকে জানানো যাচ্ছে যে, জামাই কিংবা তার শ্যালক বা শ্যালিকারা সোশ্যাল মিডিয়ায় ওই অফারের পোস্টটি যদি শেয়ার করেন, তবে তাঁদের মধ্যে করা হবে একটি লটারি। তারপর সোশ্যাল মিডিয়ায় লাইভ সম্প্রচারিত করে শেয়ার করা ব্যক্তিদের থেকে ১০ জনকে বাছাই করা হবে। এবং লাইভ সম্প্রচারণের মাধ্যমে তাদের নাম ঘোষণা করা হবে। এবং সেই লটারির প্রথম ১০ জনকে সংস্থার তরফ থেকে দেওয়া হবে বিনামূল্যে উপহার।

আর সেই উপহার পেতেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হিড়িক লেগে গিয়েছে সেই পোস্টটি শেয়ার করার। শুধু জামাই বা শ্যালক-শ্যালিকারাই নন, যে শাশুড়িরা সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারেন, তাঁরাও এই পোস্টটি শেয়ার করছেন। জামাইষষ্ঠী উপলক্ষে অভিনব এই অফারের লাভ তোলার জন্য বর্তমানে হিড়িক লেগে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়!

Mainak Debnath