মর্মান্তিক ঘটনা

Kuwait Fire: কুয়েতে পুড়ে সব শেষ! বাংলায় ফিরছে দ্বারিকেশের দেহ! শোকে পাথর স্ত্রী-কন্যা

মেদিনীপুর: কুয়েতের একটি সংস্থার বহুতলে আগুনের দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দ্বারিকেশ পট্টনায়েক (৫২)। বৃহস্পতিবার দুপুরে খবর এসে পৌঁছায় মেদিনীপুর শহরের শরৎপল্লি এলাকার বাড়িতে। বাড়িতে রয়েছেন স্ত্রী অন্তরা পট্টনায়েক ও এক মেয়ে একাদশ শ্রেণির ছাত্রী।

মৃতের পরিবার সূত্রে খবর, প্রায় ২০ বছর ধরে কুয়েতের একটি সংস্থায় কাজ করতেন তিনি। যে বহুতলে আগুন লাগে, সেখানেই থাকতেন তিনি। ঘটনার খবর পেয়ে বুধবার ফোনে ওই কোম্পানির সঙ্গে যোগাযোগ করেন‌ পরিজনেরা। জানতে পারেন, দ্বারিকেশ গুরুতর অসুস্থ। বৃহস্পতিবার দুপুরে তাঁদের মৃত্যু সংবাদ দেওয়া হয়।

আরও পড়ুন: ফের ‘মিশন’ দোভাল! গুরুদায়িত্ব পড়ল অজিতের কাঁধে! এবার কোন ‘অপারেশন’?

অন্তরার ভাই সায়ন্তন পট্টনায়েক বলেন, “বৃহস্পতিবার ওই কোম্পানির তরফে জানানো হয়েছে যে, জামাইবাবু মারা গিয়েছেন।” শুক্রবার মৃতদেহ বাড়িতে আসার কথা রয়েছে বলে জানিয়েছেন মৃতের শ্যালক সায়ন্তন পট্টনায়েক। মৃত ব্যক্তির দেশের বাড়ি দাঁতন ব্লকের খন্ডরুই গ্রামে।

কুয়েতের বহুতল আবাসনে আগুন লাগার ঘটনায় হত ৪৫ জন ভারতীয়ের দেহ ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে দেশে। শুক্রবার ভোরে বায়ুসেনার একটি বিমান কুয়েত থেকে কেরলের উদ্দেশে রওনা দিয়েছে। সকাল ১১টা নাগাদ বিমানটির কোচি বিমানবন্দরে অবতরণ করার কথা। তার পর বিমানটির দিল্লির উদ্দেশে যাওয়ার কথা। বিমানে রয়েছেন কেন্দ্রীয় বিদেশ প্রতিমন্ত্রী কীর্তিবর্ধন সিংও।