পথ দু-র্ঘটনা পুরুলিয়া

Road Accident: কালভার্টে ধাক্কা মারতেই দাউদাউ করে জ্বলে উঠল গাড়ি, মৃত্যু শ্রমিকের

পুরুলিয়া: ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী থাকল পুরুলিয়া। রবিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে। এতে একজনের মৃত্যু হয়েছে, আহত আরও ১২ জন। ঘটনাকে ঘিরে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , রবিবার রাতে রানিগঞ্জের একটি ইট ভাটায় কাজ সেরে বান্দোয়ানের কায়পাড়ায় ফিরছিলেন ১৮ জন শ্রমিক। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি কুস্তাউর এলাকার একটি কালভার্টে ধাক্কা মারে। তৎক্ষণাৎ গাড়িটিতে আগুন ধরে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন।

আর‌ও পড়ুন: ইদের সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী যশোর রোড

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কর্তব্যরত সিভিক ভলেন্টিয়াররা। খবর দেওয়া হয় পুরুলিয়ার মফস্বল থানায়। খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে চলে আসে পুলিশ। গুরুতর জখম অবস্থায় শ্রমিকদের উদ্ধার করে তড়িঘড়ি পুরুলিয়ার দেবেন মাহাত সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই আহত শ্রমিকদের মধ্যে একজনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। বাকি জখম ১২ জন বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন।

পেটের তাগিদে শ্রমিকেরা ইট ভাটায় কাজ করতে গিয়েছিলেন। সেখান থেকেই ফেরার সময় এই মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। গোটা ঘটনায় শোকস্তব্ধ মৃত শ্রমিকের পরিবার ও প্রতিবেশীরা।

শর্মিষ্ঠা ব্যানার্জি