প্রতীকী ছবি

Bangla News: মাত্র ৮০০ টাকা! এক তরতাজা প্রাণ শেষই হয়ে গেল, কেন? রক্তারক্তি কাণ্ড সুতিতে

মুর্শিদাবাদ: পাওনা বাবদ ৮০০ টাকা চাইতে গিয়ে বিতর্ক। আর সেই বিতর্ক থেকে বিবাদ। এবং টাকা চাইতে গিয়েই চলে গেল এক যুবকের প্রাণ। ধারালো অস্ত্রের আঘাতে খুন হতে হল একজনকে। পুলিশ জানিয়েছে মৃতের নাম কবীর শেখ। খুনের অভিযোগ উঠেছে একই গ্রামের বাসিন্দা রেজাউল শেখের বিরুদ্ধে।

জানা যায়, বেশ কয়েক দিন ধরেই কবীর শেখের সঙ্গে রেজাউল শেখের অশান্তি চলছিল। কবীর শেখ ৮০০ টাকা ধার দিয়েছিলেন রেজাউলকে। আর সেই পাওনা টাকা চাইতে গিয়েছিলেন বৃহস্পতিবার সকালে সুতির নেতাজি মোড় বরজপাড়া এলাকায় রেজাউল শেখের কাছে। কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করেন রেজাউল। যার কারণে তৈরি হয় বিবাদ।

আরও পড়ুন: আকাশের মুখ ভার, ধেয়ে আসছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি! উত্তরে ভারী বর্ষণ-দক্ষিণে প্রাক-বর্ষার পূর্বাভাস 

আর বিবাদের জেরে বৃহস্পতিবার সকালে গন্ডগোল পৌঁছায় চরম পর্যায়ে। সেই সময় ধারালো অস্ত্র দিয়ে কবীর শেখকে রেজাউল শেখ খুন করে বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে সুতি থানার নেতাজি মোড় বরজপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ।

আরও পড়ুন: NIRF র‍্যাঙ্কিং ২০২৪, দেশের সেরা ১০০টি ইঞ্জিনিয়ারিং কলেজ নাম প্রকাশিত, বাংলার কোন কলেজ তালিকায়?

গুরুতর আহত অবস্থায় কবীর শেখকে সুতির মহিশাইল হাসপাতলে পাঠালে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। যদিও সুতি থানার পুলিশ অভিযুক্ত রেজাউল শেখকে গ্রেফতার করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন পুলিশ।

মৃতের পরিবারের সদস্য সুরজ শেখ জানিয়েছেন, ‘পাওনা টাকা চাইতে গিয়েই এই রকম চরম পরিণতি ঘটে যাবে তা বুঝিনি। শুধুমাত্র ৮০০ টাকা চাইতে গিয়েছিল বাড়িতে আর তখনই ধারালো অস্ত্র দিয়ে খুন করে দেওয়া হয়েছে। আমরা চাইব দোষীদের শাস্তি হোক।’

কৌশিক অধিকারী