প্রতীকী ছবি

Bangla News: বালতির জলে উল্টো হয়ে ভাসছে শিশু, নিমেষের মধ্যে সব শেষ! মৃত্যু ১ বছরের ছেলের!

মুর্শিদাবাদ: বাড়ির মধ্যে থাকা বালতির জলে ডুবে মৃত্যু হল ১৪ মাসের এক শিশুর। এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার কালীগঞ্জে। পুলিশ জানিয়েছেন, মৃত শিশুর নাম তুষার শুভ্র দাস।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে শিশুটি বাড়িতে খেলাছিল। সেই সময় মায়ের চোখ এড়িয়ে অসাবধানবশত বালতির জলে মাথা ঢুকে যায় শিশুটির। পরিবারের লোকজন ওই শিশুকে বালতি থেকে উদ্ধার করে বড়ঞা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। বড়ঞা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠায়।

মায়ের কান্না, শোক পরিবারে
মায়ের কান্না, শোক পরিবারে

আরও পড়ুন: বৃষ্টি কি হবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গে? স্বস্তির বড় খবর হাওয়া অফিসের, কবে নামবে জানুন

ছোট্ট শিশুর দেহের ময়নাতদন্ত সম্পূর্ণ হয় কান্দি মহকুমা হাসপাতালে। শিশুর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া মৃতের পরিবার জুড়ে।
মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই এদিন সকালে খেলাছিল বাড়ির মধ্যেই। আর বাড়িতে বালতি ভর্তি জল রাখা ছিল। সেই বালতিতে মাথা ঢুকে যায় আর তখনই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: ঘুমের মধ্যে হঠাৎ মনে হয় উঁচু থেকে পড়ে যাচ্ছেন? কী অর্থ এমন স্বপ্নের! জানলে চমকে যাবেন

নিমেষেই সব কিছু শেষ হয়ে যায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে শিশুকে। ছোট শিশুর মৃত্যুতে কান্নার রোল নেমে এসেছে গোটা পরিবার জুড়ে। যদিও চিকিৎসকদের কথায়, বাড়িতে যখন ছোট শিশু খেলা করবে তখন সাবধানে চোখের নজরে সব সময়ই রাখতে হবে। না হলে যে কোনও সময় ঘটে যেতে পারে বিপত্তি।

কৌশিক অধিকারী