বিরাটির পর হাবরা স্টেশনে বাচ্চা চুরির আতঙ্ক ছড়ালো

Kidnapping News: হচ্ছেটা কী! সকালবেলায় একরত্তি বাচ্চা চুরির পর, এবার হাবরাতেও শিশু চুরি নিয়ে আতঙ্ক চরমে

উত্তর ২৪ পরগণা: বিরাটির পর হাবরা স্টেশনে বাচ্চা চুরির আতঙ্ক ছড়াল। সকালে বিরাটি স্টেশনে বাচ্চা উদ্ধারের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বাচ্চা চুরির আতঙ্কে হাবরা স্টেশনে। উল্লেখ্য গত কয়েকদিন ধরে উত্তর ২৪ পরগনা জেলার বেশ কয়েকটি জায়গায় বাচ্চা চুরির আতঙ্ক ছড়ায়।

এরপরে দিন সকালে বিরাটি স্টেশনে চলন্ত ট্রেনের মধ্যেই লেডিস কম্পার্টমেন্টে বাজারের ব্যাগে শিশুর কান্নার আওয়াজ ভেসে আসে। সঙ্গে থাকা মহিলাকে দেখে সন্দেহ হওয়ায় কম্পার্টমেন্টের অন্যান্য মহিলা যাত্রীরা নিজেরাই বাজারের ব্যাগ থেকে বার করেন কয়েক মাস বয়সের শিশুটিকে। বিরাটি স্টেশনে চলন্ত ট্রেন ব্যাগে করে বাচ্চা নিয়ে যাওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ফের হাবরা স্টেশন চত্বরে বাচ্চা চুরির আতঙ্ক ছড়াল।

আরও পড়ুন – Vastu Tips: ঘরের দেওয়ালে এই রঙের সাত ঘোড়ার ফটো লাগান, শান্তি ফিরল বলে, টাকা আসবে ঝমঝম করে

এদিন বিকালে হাবরা স্টেশনে মহিলা সহ বাচ্চাকে দেখে সন্দেহ হয় যাত্রীদের। জানা যাচ্ছে, সঙ্গে থাকা মহিলার বয়স কিছুটা বেশি হওয়ায় বাচ্চাটিকে দেখে সন্দেহ হয় যাত্রীদের। আর তাতেই বাচ্চা চুরির আতঙ্ক তৈরি হয়। ইতিমধ্যেই যাতে গণধোলাই এর মত ঘটনা না ঘটে তাই স্থানীয় বেশ কিছু মহিলা যাত্রী ওই মহিলা সহ বাচ্চাটিকে একপ্রকার বাঁচিয়ে জিআরপির হাতে তুলে দেয়। যদিও জানা যাচ্ছে, বাচ্চাটি ঘুমা এলাকার। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে জিআরপির পুলিশ কর্মীরা। এই ঘটনায় স্টেশনে থাকা যাত্রীদের মধ্যে এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়। হাবরা জিআরপির তরফে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Julfikar Molla