ফের শিরোনামে সন্দেশখালি! নদী থেকে মৃতদেহ উদ্ধার ঘিরে রাজনৈতিক তরজা

Sandeshkhali: ফের শিরোনামে সন্দেশখালি! নদীতে ভাসছে মৃতদেহ! কার? পরিচয় জানলে চমকে উঠবেন নিশ্চিত

বসিরহাট: ফের শিরোনামে সন্দেশখালি! নদী থেকে মৃতদেহ উদ্ধার ঘিরে রাজনৈতিক তরজা। ভোটের আগে রাজ্য রাজনীতির পাশাপাশি দেশে অন্যতম ইস্যু হয়েছিল সন্দেশখালি। ভোটের পরে কিছুটা ফিকে হয়ে গেলেও ফের খবরের শিরোনামে সন্দেশখালি। সন্দেশখালির ছোট কলা গাছি নদী থেকে মৃতদেহ উদ্ধার হল এক তৃণমূল কর্মীর দেহ। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমা সন্দেশখালি থানার ছোট কলা গাছি নদী থেকে উদ্ধার হল বছর ৩২ এর হাফিজুল মোল্লার। হাফিজুল মোল্লা তৃণমূল কর্মী ছিলেন বলে জানায় তৃণমূল নেতৃত্ব।

স্থানীয় সূত্রে জানা যায়, হাফিজুল মোল্লা গতকাল সন্ধ্যার পর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। পাশাপাশি গতকাল সন্ধ্যার পর থেকেই নিখোঁজ হয়ে যায় এলাকার এক যুবক পিন্টু মন্ডল। এদিন সন্দেশখালি থানার পুলিশ ছোট কলাগাছি নদী থেকে মৃতদেহ উদ্ধার করেছে হাফিজুল মোল্লার। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে হাফিজুল বাড়ি বেড়মজুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রামপুর বাগদী পাড়ার কাছে।

আরও পড়ুন: সর্বনাশ! বাদ বিরাট কোহলি! T20 বিশ্বজয়ী হতেই চরম খারাপ খবর বিরাটের জন্য! বড় প্রাপ্তি রোহিত শর্মার

বসিরহাট জেলা আইএনটিটিইউসি সভাপতি কৌশিক দত্ত জানান, “নির্বাচনে ভারতীয় জনতা পার্টি তাদের কাঙ্খিত ফলাফল করতে না পেরে সন্দেশখালিতে সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করেছে। একজন অনুগত সৈনিককে নির্মমভাবে হত্যা করেছে।”

পাশাপাশি এই ঘটনা নিয়ে বিজেপি জেলা সহ সভাপতি শান্তনু চক্রবর্তী বলেন, “বিজেপি খুনের রাজনীতি করে না। এই অভিযোগ ভিত্তিহীন। পুলিশ তদন্ত করলে সত্যটা বেরিয়ে আসবে। তবে কলাগাছি নদীতে দেহ উদ্ধারের ঘটনার পিছনে আসলে কি রাজনৈতিক কারণ নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা নিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিশ। তবে এই ঘটনায় নতুন করে উত্তেজনা তৈরি হয়েছে সন্দেশখালি বেনমজুর গ্রাম পঞ্চায়েতের বাগদী পাড়ায়।

—-জুলফিকার মোল্যা