'শুভ্রাংশু ডাকলেও সাড়া দিলেন না', কেমন আছেন মুকুল? জানালেন কুণাল

Mukul Roy: অবস্থা ভাল নয় মুকুল রায়ের! বাড়ির ঘটনাতেই হল বড় ক্ষতি, আশঙ্কায় চিকিৎসকরা!

কলকাতা: মুকুল রায়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। কলকাতার বাইপাস সংলগ্ন একটি হাসপাতালের নন ইনভেসিভ ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, সাব ডিউরাল হেমাটোমা বা মাথার ভেতরে রক্তক্ষরণ হয়ে রক্ত জমাট বেঁধেছে মুকুলবাবুর।

বুধবার রাতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে মুকুল রায়কে৷ ঘরের মেঝেতে পড়ে গিয়ে চোট পান কৃষ্ণনগরের প্রবীণ বিধায়ক। প্রথমে তাঁকে ভর্তি করা হয় কল্যাণী হাসপাতালে। এরপরে সল্টলেক সংলগ্ন বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

আরও পড়ুন: চিনকে নিয়ে চিন্তা বাড়ছে সব দেশের! কারণ নাকি একটি মাইক্রোওয়েভ! ঘটনা শুনলে পায়ের তলার মাটি সরে যাবে

বুধবার রাতে হাসপাতালে ভর্তি করার পর সিটি স্ক্যান করা হয় তাঁর। চিকিৎসায় মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। বোর্ডে রয়েছেন ইন্টারনাল মেডিসিন, নিউরোলজিস্ট, অর্থোপেডিক এবং একজন কার্ডিওলজিস্ট। বেশ কয়েকটি রক্ত পরীক্ষা করা হবে তাঁর। সেই রিপোর্ট দেখে সিদ্ধান্ত নেবেন বোর্ডের চিকিৎসকেরা।

২০২১ সালে স্ত্রীর মৃত্যুর পর,শারীরিক অসুস্থতা বাড়তে থাকে মুকুল রায়ের। গত এপ্রিল মাসে কলকাতায় ব্যক্তিগত কাজে আসার পথে একবার অসুস্থ হয়ে পড়েন তিনি। সেইসময় তাকে হাসপাতালে ভর্তি করেন তাঁর গাড়ির ড্রাইভার।

২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপি-র টিকিটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জয়ী হন মুকুল৷ ভোটে জেতার পরেই অবশ্য পুরনো দল তৃণমূলে ফিরে আসেন তিনি৷ তবে তৃণমূলে ফিরলেও শারীরিক সমস্যার কারণে সেভাবে আর সক্রিয় হতে পারেননি একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের আস্থাভাজন এই নেতা৷