স্মার্ট দিদির জুসের দোকান

Viral Smart Didi: এত সস্তায় জুস- মকটেল! সুপার ভাইরাল স্মার্ট দিদির জুসের দোকান, কাঁপাচ্ছে নেট দুনিয়া

কোচবিহার: কলকাতার বুকে স্মার্ট দিদির কথা অনেকেই শুনেছেন। যিনি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল। তবে এবার কোচবিহারেও এক স্মার্ট দিদি দারুন ভাইরাল হয়েছেন নেট দুনিয়ায়। কোচবিহার সাগরদিঘি চত্বরে কয়েকদিন আগেই খুলেছে এক নতুন জুস এবং মকটেলের দোকান।  দোকান এক হাতে সামলাচ্ছেন এক মহিলা। কিছু সময় তাঁর স্বামী এসে তাঁকে সহযোগিতা করে থাকেন। আর এই দোকানের কর্ণধার মহিলাকেই দোকানের গ্রাহকেরা নাম দিয়েছেন স্মার্ট দিদি।

একা হাতে সংসার সামলে দোকান সামলাচ্ছেন এই মহিলা। তাইতো তিনি ইতিমধ্যেই নেট দুনিয়ায় দারুন ভাইরাল হয়েছেন। দোকানের কর্ণধার স্মার্ট দিদি মেহেবা খুশবু জানান, কিছুদিন আগে একদিন আচমকা তাঁর মাথায়  এই জুসের দোকানের বিষয়টি আসে। তৎক্ষণাৎ তিনি তাঁর স্বামীর সঙ্গে কথা বলে এই দোকান শুরু করেন।

আরও পড়ুন – Heavy Rainfall Alert: উত্তরের জেলায় জেলায় মেগা বৃষ্টির অ্যালার্ট, দক্ষিণে কালো মেঘে আকাশ ঢাকার আশঙ্কা, কোথায় ফুঁসছে ঘূর্ণাবর্ত

বর্তমানে কোচবিহারের বুকে এই দোকান ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। সন্ধ্যা নামলেই বহু মানুষ এই দোকানে আসছেন জুস এবং মকটেলের স্বাদ নিতে। তবে শুধুমাত্র দোকান জনপ্রিয় হয়নি। দোকানের গ্রাহকরা জনপ্রিয় করে তুলেছেন বিক্রেতাকেও। গ্রাহকেরা তাঁর নাম দিয়েছেন স্মার্ট দিদি। তবে তাঁর এই দোকানের মূল উদ্দেশ্য স্বল্প মূল্যে কোচবিহারের মানুষকে ভাল মানের জুস এবং মকটেল খাওয়ানো।

মেহেবা খুশবু আরও জানান বহু মানুষ এই দোকানে এসে জুস কিংবা মকটেলের স্বাদ নেওয়ার পর প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন। যার ফলে তাঁর পুরো বিষয়টি আরও ভাল লাগছে। সংসার সামলে দোকান সামলানো একেবারেই সহজ কাজ নয়। তবে এই বর্তমান সময়ে এই বিষয়টি তাঁর আর খুব একটা বেশি মনে হয় না। যদিও কিছু সময় তাঁর স্বামী এসে তাঁর দোকানে সাহায্য করে থাকেন। মেহেবা খুশবু স্বামী ইকরাম হক জানান, স্ত্রীর এই প্রতিভায় তিনিও মুগ্ধ। একা হাতে গোটা বিষয়টি সামলানো একেবারেই সহজ বিষয় নয়। তবে কোচবিহারের মানুষেরা ইতিমধ্যে তাঁদের দোকান পছন্দ করছেন এই বিষয়টি তার বেশ ভাল লাগছে।

 বর্তমানে বহু মানুষ স্বল্পমূল্যে ভাল মানের জুস কিংবা মকটেল পাচ্ছেন কোচবিহারের রাস্তায়। আর এর ফলেই দোকানের জনপ্রিয়তা বেড়ে উঠেছে কয়েকগুণ। বর্তমানে মানুষের মুখে মুখে ঘুরছে এই স্মার্ট দিদির জুসের দোকানের নাম। জেলার বাইরেও প্রচার পাচ্ছে এই স্মার্ট দিদির দোকান।

Sarthak Pandit