সিলিন্ডার উপর করতেই তার থেকে বেরোচ্ছে জল

Nadia News: জ্বলছে না ওভেন! গ্যাসের বদলে সিলিন্ডার থেকে হু হু করে বার হচ্ছে জল! অবাক কাণ্ডে হতবাক নদিয়ার পরিবার

মৈনাক দেবনাথ, নদিয়া: অবাক করা কাণ্ড নদিয়ায়, গ্যাস সিলিন্ডার খুললেই বের হচ্ছে জল । এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার ভীমপুর থানার যোগিনী দেহ এলাকায় । স্থানীয় এক গ্যাস গ্রাহকের অভিযোগ, তিনি কৃষ্ণগঞ্জ এলাকার স্থানীয় গ্যাস অফিসে গ্যাস বুক করেন । এর পর স্থানীয় ওই গ্যাস অফিস থেকে ভীমপুরের তরুণ চক্রবর্তীর বাড়িতে গ্যাস সিলিন্ডার দিয়ে এলে দেখা যায় সেটি জ্বলছে না । তখন বাড়ির মালিক তরুণ চক্রবর্তী গ্যাস সিলিন্ডার নাড়িয়ে বুঝতে পারেন ভিতরে জল ছলছল করছে।

এর পর সিলিন্ডারের মুখে পেরেক দিতেই বেরিয়ে আসে জল। স্থানীয় বাসিন্দারা এই দৃশ্য দেখে হতবাক । তরুণবাবু সঙ্গে সঙ্গে স্থানীয় ওই গ্যাসের অফিসের পক্ষ থেকে যিনি গ্যাস পৌঁছে দিয়েছিলেন বাড়িতে, তাঁকে ফোন করেন । তিনি গিয়ে ওই গ্যাস সিলিন্ডারটি সংগ্রহ করে নিয়ে আসেন এবং অন্য একটি সিলিন্ডার দেন । স্থানীয় ওই গ্যাসের কর্মীকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি বলেন সিল করা সিলিন্ডারে কীভাবে জল এল, আমরা বলতে পারব না । ব্যাপারটি আমি গিয়ে অফিসে জানাব। এমনিতেই গ্যাসের দামে আগুন। তার উপরে সিলিন্ডারে জল থাকায় ক্ষোভ দেখা দিয়েছে গ্রাহকদের মধ্যে।

আরও পড়ুন : আকাশজুড়ে পারাবতদের উড়ান প্রতিযোগিতা! রায়গঞ্জের সোফার কারিগরের উদ্যোগে এখনও সজীব এই প্রাচীন প্রথা

উল্লেখ্য গত বেশ কয়েক বছরে উল্লেখযোগ্য হলে বৃদ্ধি পেয়েছে রান্নার গ্যাসের দাম। গ্যাসের দাম বৃদ্ধি পাওয়াতে মধ্যবিত্তের নাজেহাল অবস্থা। একাধিক জায়গায় গ্যাসের দাম বৃদ্ধি পাওয়ার পর বিক্ষোভ দেখা গিয়েছিল। তার ওপর গ্যাসের পরিবর্তে সিলিন্ডার থেকে জল বের হওয়ার ঘটনায় চিন্তিত মধ্যবিত্তেরা।