অজয় দেবগণ ও টাব্বুর অভিনীত বিখ্যাত ‘দৃশ্যম’ দেখে এই খুনের পরিকল্পনা তাঁর মাথায় আসে

Husband kills Second Wife: প্রথম স্ত্রীকে খুন করে ঝুলিয়ে রেখেছিলেন, দ্বিতীয় স্ত্রীকেও শ্বশুরবাড়ি গিয়ে কুপিয়ে এলেন স্বামী!

নদিয়া: স্ত্রীকে ভোজালির কোপ মেরে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। নদিয়ার নাকাশিপাড়ার শিবপুরের এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। মৃতের নাম লক্ষ্মী বিশ্বাস। বয়স হয়েছিল ৪৫ বছর।

চাপড়া থানার হাতিশালার সেন্টু হালদারের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেন্টু তাঁর প্রথম পক্ষের স্ত্রীকে খুন করে বাড়িতে ঝুলিয়ে রেখেছিলেন। সেই ঘটনায় দীর্ঘদিন জেল খাটতে হয় তাঁকে। জেল থেকে বেরিয়ে এর পর লক্ষ্মী বিশ্বাসকে বিয়ে করেন সেন্টু। এই লক্ষ্মী বিশ্বাসেরও আগে বিয়ে হয়েছিল। তাঁর স্বামী ও সন্তান রয়েছে। তবে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে পৈতৃক বাড়ি শিবপুরেই থাকতেন লক্ষ্মী। সেখান থেকেই তাঁকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন সেন্টু। কিন্তু দু’বছর সংসার করার পরই অতিষ্ঠ হয়ে ওঠেন লক্ষ্মী। অকথ্য অত্যাচার সহ্য করতে না পেরে পৈতৃক বাড়িতে ফিরে যান।

আরও পড়ুন- ভোররাতে আইসক্রিমের গোডাউনে আগুন! দাউদাউ জ্বলছে যশোর রোড, আগুন নিয়ন্ত্রণে আনতে হিমশিম দমকল

জানা যায়, বেশ কিছুদিন ধরে তাঁকে বাড়িতে ফিরিয়ে আনার জন্য জোর করছিলেন সেন্টু। কিন্তু লক্ষ্মী না ফেরায় ওই এলাকায় গিয়ে একের পর এক ভোজালি দিয়ে গলায় কোপ মেরে আসেন সেন্টু, এমনই অভিযোগ।

লোকজন ছুটে এলে এলাকা ছেড়ে পালিয়ে যান অভিযুক্ত। এরপর স্থানীয়রা লক্ষ্মীকে উদ্ধার করে নাকাশিপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

সমীর রুদ্র