Digha Road Accident: দিঘার রাস্তায় ভয়ঙ্কর দুর্ঘটনা, মৃত ২, আশঙ্কাজনক আরও ২

পূর্ব মেদিনীপুর: দিঘা যাওয়ার রাস্তায় পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন দু’জন। বৃষ্টি ভেজা দিনে এই ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও দু’জন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাজকুলের কাছে। এদিন ১১৬-বি জাতীয় সড়কের উপর মাছ বোঝাই মেশিন ভ্যানের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মারিশদা কালীনগর থেকে বাগদা চিংড়ি নিয়ে ৪ জন ব্যাক্তি একটি মেশিন ভ্যানে চেপে নন্দকুমারের দিকে যাচ্ছিলেন। সেই সময় অপর দিক থেকে একটি লরি আসছিল। প্রচণ্ড বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে লরি ও মেশিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। মেশিন ভ্যানে থাকা চারজন ব্যক্তি নিচে পড়ে যান। ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। আহত দু’জনকে তড়িঘড়ি করে বাজকুলের গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজে স্থানান্তর করা হয় তাঁদের।

আরও পড়ুন: বোতল খুলে রাস্তায় মদ ঢালছেন মহিলারা!

ভূপতিনগর থানার এক পুলিশ আধিকারিক বলেন, মৃত দু’জনের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। লরি ও মেশিন ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ভূপতিনগর থানা সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় মারা যাওয়া দু’জন ব্যক্তিরই বাড়ি নন্দকুমার থানা এলাকায়। মৃতদের নাম মঙ্গলচাঁদ বারিক (৩০) ও সুব্রত পাত্র (২৪)। আহত দু’জনের পরিচয়‌ও এখনও পর্যন্ত জানা যায়নি।

সৈকত শী