গঙ্গার জল থেকে গাড়ি তোলার ছবি

Hooghly News: আরোহীরা পাড়ে, চালক ছাড়াই চলতে শুরু করল গাড়ি! একেবারে ঝাঁপ দিল গঙ্গায়, দেখুন ভাইরাল ভিডিও

হুগলি: চালক ছাড়াই চলতে শুরু করল গাড়ি! গঙ্গার পাড়ে বসে  চোখের সামনে দেখলেন পরিবারের সদস্যরা। গাড়ি গড়িয়ে গিয়ে ঝাঁপ দিল গঙ্গার জলে! সেই নিয়ে হুলুস্থুল কাণ্ড ত্রিবেণী সপ্তর্ষি ঘাটে।  কী হল তার পর?

সূত্রের খবর, গাড়ি করে গঙ্গাস্নান করতে এসেছিলেন বর্ধমানের এক পরিবার। রাতে গঙ্গার পাড়ে গাড়ি দাঁড় করিয়ে রেখে তাঁরা স্নান সারেন।  তার পর বসেছিলেন গঙ্গার পাড়ে। হঠাৎ চমকে দেখেন, তাঁদের গাড়িটি  চালক ছাড়াই চলতে শুরু করেছে!  এগিয়ে চলেছে নদীর দিকে।

নদীর ধার ধরে সোজা গড়িয়ে গিয়ে গাড়িটি ডুব দেয় গঙ্গায়। চোখের সামনে গাড়ি তলিয়ে যায় গঙ্গায়। অনেক চেষ্টার পর গাড়িটিকে উদ্ধার করা হয়। ত্রিবেণী সপ্তর্ষি ঘাটে তলিয়ে যাওয়া গাড়িটি তোলা হয় মেশিন দিয়ে।

আরও পড়ুন- ৯ বছর বয়সেই জাতীয় স্তরে সাফল্য! ছোট্ট মেয়ের কৃতিত্বে গর্বিত সকলে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ধমানের আনন্দপল্লীর বাসিন্দা চারজন ত্রিবেণীতে আসেন গঙ্গা স্নান করতে। রাত এগারোটা নাগাদ তাঁরা সপ্তর্ষি ঘাটের সামনে বসেছিলেন। কিছুটা দূরে তাঁদের চারচাকা হুন্ডাই গাড়িটি রাখা ছিল। ঘাটের পাশের একটি সিসি টিভির ফুটেজে দেখা গিয়েছে, গাড়িটি হঠাৎ চলতে শুরু করে। গতি বাড়িয়ে ঘাটের দিকে এগিয়ে যেতে থাকে।

সোজা গঙ্গার দিকে যাচ্ছে দেখে গাড়িটিকে থামানোর চেষ্টা করতে গিয়েছিলেন এক মহিলা। তাতে আহত হন তিনি। গাড়িটিকে আটকানো যায়নি। সোজা গঙ্গায় নেমে জলে ডুবে যায় গাড়িটি। খবর দেওয়া হয় মগড়া থানায়। পুলিশ এসে রাতেই গাড়িটি তোলার চেষ্টা করে ব্যর্থ হয়। বেশি জলে গাড়িটি ডুবে থাকায় সমস্যায় পড়তে হয়।  ভাঁটার জন্য অপেক্ষা করতে হয়। তার পর স্থানীয় এক যুবক ডুব দিয়ে গাড়িটিতে দড়ি বেঁধে দেয়। পুলিশ অবশেষে মেশিন দিয়ে টেনে গাড়িটিকে পাড়ে তোলে।

রাহী হালদার