Extra Marital Affair: স্ত্রীর পরকীয়া…! স্বামীর হাতেনাতে ধরা পড়তেই ধুন্ধুমার ধূপগুড়িতে! চমকে দেবে ঘটনা

ধূপগুড়ি: হাতেনাতে ধরা পড়ল স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। ঘটনা ঘিরে উত্তেজনা চরমে পৌছল ধূপগুড়িতে। প্রেমিককে ধরে বেধড়ক মার স্বামী ও এলাকাবাসীদের। প্রেমিককে বাঁচাতে আর্তনাদ মহিলার গ্রামবাসীদের হাত থেকে প্রেমিককে বাঁচাতে টোটো আটকানোর চেষ্টা মহিলার। ছুটে বেড়ালেন রাস্তার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। মন্দিরে নিয়ে গিয়ে নিজের স্ত্রীকে বিয়ে দিয়ে তুলে দিলেন প্রেমিকের হাতে। নিজে দাঁড়িয়ে থেকে স্বামী বিয়ে দেন। ঘটনায় শোরগোল ধূপগুড়িতে।

অভিযোগ ধূপগুড়ি পৌরসভা ১৫ নম্বর ওয়ার্ডের গোবিন্দপল্লী এলাকার এক মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল প্রতিবেশী এক যুবকের সঙ্গে। বিষয়টি জানাজানি হতেই ওত পেতে থাকে স্বামী এবং প্রতিবেশীরা হাতেনাতে ধরবে বলে। রবিবার রাতে হাতেনাতে ধরা পড়ে ওই যুবক এরপরেই এলাকাবাসী এবং মহিলার স্বামী যুবককে ধরে নিয়ে আসেন। মায়ের থান কালি মন্দিরে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দেবে বলেই তাঁকে নিয়ে আসা হয় বলে দাবি।

আরও পড়ুন: আর কিছুক্ষণ…! বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টি ঘণ্টা খানেকেই কাঁপাবে দক্ষিণের ৪ জেলা, ভাসবে কলকাতা? সতর্ক করল আলিপুর

এই ঘটনাকে ঘিরেই রীতিমত মারপিট শুরু হয় প্রকাশ্যে। জাতীয় সড়কে এক প্রান্ত থেকে অন্য প্রান্ত জুড়ে চলে হট্টগোল। থমকে যায় যান চলাচল। রাস্তার উপর জমে যায় ভিড়। শেষমেশ স্থানীয় বাসিন্দারা ও মহিলার স্বামী দুজনকে ধরে স্থানীয় কালী মন্দিরে নিয়ে যান সেখানেই গ্রামবাসীদের উপস্থিতিতে দেওয়া হয় বিয়ে।

রকি চৌধূরী, ধূপগুড়ি