মহারাজা শেক

Viral Maharaja Shake: কী এমন আছে এই পানীয়ে? দোকানে লম্বা লাইন, রাজার শহরে ভাইরাল মহারাজা শেক

কোচবিহার: বর্ষা এলেও দাপট বজায় রয়েছে গরমের। ফলে উত্তরবঙ্গের জেলা গুলিতে বিক্রি বেড়েছে ঠান্ডা পানীয়ের। তবে বোতলবন্দি পানীয়ের চাইতে বিভিন্ন ঠান্ডা পানীয়ের দোকানের তৈরি পানীয় অনেকটাই স্বাস্থ্যকর। ফলে এই দোকান গুলিতে দেখা যাচ্ছে ক্রেতাদের দারুণ ভিড়।

তবে এবার জেলায় নতুন শুরু হওয়া এক ঠান্ডা পানীয়ের দোকানে পাওয়া যাচ্ছে এক বিশেষ ঠান্ডা পানীয়। মাত্র ৯৯ টাকা মূল্যে এই পানীয় বিক্রি হচ্ছে প্রচুর পরিমাণে। ছোট থেকে বড় সকলেই এই পানীয়ের টানে ভিড় করছেন দোকানে। তাইতো বর্তমানে এই পানীয় ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন: A-র পর S, V-এর পাশে B…কিবোর্ডে ABCD পর পর লেখা থাকে না কেন বলুন তো? ‘উল্টোপাল্টা’ লেখার পেছনে আসল কারণ জেনে নিন

দোকানের কর্ণধার মেহবা খুশবু জানান, “বহু মানুষ স্বল্প মূল্যে ভাল মানের ঠান্ডা পানীয় চেয়ে থাকেন। মূলত এই কারণেই এই পানীয় তাঁরা তৈরি করছেন। তবে জেলা কোচবিহারকে রাজার শহর বলা হয়ে থাকে। তাই রাজার শহরের এই বিশেষ ধরনের শেকের নাম রাখা হয়েছে “মহারাজা শেক”।

প্রচুর চকলেট আইটেম এই শেকের মধ্যে দেওয়া হচ্ছে। এছাড়া একটি বড় গ্লাসের মধ্যে যখন এই শেক পরিবেশন করা হচ্ছে। তখন সকলেই মুগ্ধ হয়ে উঠছেন। এছাড়াও এই বিশেষ ধরনের মহারাজা শেকের স্বাদ হয়ে উঠছে অতুলনীয়।”

আরও পড়ুন: মিইয়ে যাচ্ছে মুড়ি? ২ মিনিটেই হবে কুড়কুড়ে, এই টিপস মনে রাখলে মাসের পর মাস থাকবে মুচমুচে

দোকানের এক গ্রাহক অভিরূপ ভট্টাচার্য জানান, “বিশেষ স্বাদের এই শেকের স্বাদের কোন তুলনাই হয় না। এই শেক পান করলে যে কেউ নিজেকে মহারাজা মনে করতেই পারেন। কারণ, এত বড় এবং এত জিনিস দিয়ে তৈরি মাত্র  ৯৯ টাকার এই শেক সত্যিই মহারাজাদের জন্যই তৈরি বলে মনে হবে যেকোনও মানুষের।’’

 অভিরূপ ভট্টাচার্য আরও জানালেন, ‘‘তবে চকলেটে ভরপুর থাকার কারণে এই শেক কিন্তু পছন্দ করছেন ছোট থেকে বড় সকলেই। অনেকে তো আবার বাড়িতেও নিয়ে যাচ্ছেন দোকানে একটি পান করার পর। সব মিলিয়ে এই নতুন ধরনের শেক বেশ আকর্ষণীয় সকলের কাছে।”

আরও পড়ুন: ৬ বছর পর নাগ পঞ্চমীতে জোড়া শুভ যোগ! ‘রাজা’ হবে ৫ রাশি, অর্থের বন‍্যা, সাফল‍্য হাতের মুঠোয়

এই মহারাজা শেকের গ্লাসে চুমুক দিলে মন ভরে যাবে এটুকু নিশ্চিত। তাইতো সন্ধ্যে নামলেই এই দোকানে ভিড় জমাচ্ছে বহু মানুষ। প্রতিদিন এই বিশেষ শেকের চাহিদাই থাকছে সবচেয়ে বেশি। অনেকেই তো প্রায় রোজ আসছেন এই মহারাজা শেকের স্বাদে মজে উঠতে। তবে জেলার মানুষের মুখে মুখে স্মার্ট দিদির জুসের দোকানের এই বিশেষ শেক এখন ব্যাপক ভাইরাল। জেলার বাইরের ও বহু গ্রাহক আসছেন এখন এই দোকানের পানীয়ের স্বাদ নিতে।

Sarthak Pandit