প্রতীকী চিত্র

Accident: মিরিকে পথের বাঁকে উল্টে গেল গাড়ি, ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু! চারিদিকে রক্ত, কান্না-হাহাকার

মিরিক: জল্পেশে পুজো দিয়ে মিরিকে বেড়াতে এসে ভয়ঙ্কর দুর্ঘটনা। উলটে গেল পিকআপ ভ্যান। ঘটনাস্থলেই মৃত্যু এক পূণ্যার্থীর। আহত ২৬ জন। তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। সকলেই আলিপুরদুয়ারের বারোভিশার বাসিন্দা। মিরিকের কাছে গয়াবাড়িতে পাহাড়ি বাঁকে দুর্ঘটনাটি ঘটে।

প্রসঙ্গত, গত মে মাসে এই মিরিক যাওয়ার পথেই নিয়ন্ত্রণ হারিয়ে নির্মীয়মাণ উড়ালপুল থেকে নীচে পড়েছিল যাত্রীবাহী ছোট গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল একজনের, আহত হয়েছিলেন গাড়ি চালকসহ মোট চারজন। কালিম্পং জেলার চারকোল থেকে মিরিকের উদ্দেশ্যে যাওয়ার পথে উড়ালপুলের অ্যাপ্রোচ রোডে কোনও ‘নো এন্ট্রি’ বোর্ড না দেখে দ্রুত গতিতে উড়ালপুলের উপর দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি প্রায় ৫০ ফুট নীচে পড়ে যায়।

আরও পড়ুন: ‘বলতে না দেওয়া অনৈতিক কাজ হয়েছে,’ নীতি আয়োগ নিয়ে মমতার পাশে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়

বিকট শব্দ শুনে স্থানীয়রা ছুটে এসে তাঁদের উদ্ধার কাজে হাত লাগিয়েছিলেন। ঘটনাস্থলেই নাংশেল তামাং নামে এক মহিলার মৃত্যু হয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালবাজার থানার পুলিশ। সকলকে উদ্ধার করে ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আহত বাকিদের মধ্যে দু’জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের শিলিগুড়ির একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছিল।