আহত পুন্যার্থী

Tarakeswar Temple: তারকেশ্বরে জল ঢালতে এসে মহাবিপদে পুণ্যার্থী দল! রক্তপাত, আর যাওয়া হল না মন্দির

হুগলি: তারকেশ্বরের জল ঢালতে এসে মাথায় ছাদের চাঙ্গর ভেঙে পড়ে আহত ৬ পুন্যার্থী। ঘটনাটি ঘটেছে বৈদ্যবাটি নিমাই তীর্থ ঘাট সংলগ্ন একটি অস্থায়ী দোকানে। সেখানে বসে দুপুরের খাবার খাওয়ার সময় তাদের মাথায় ভেঙ্গে পড়ে ছাদের ওই অংশ। আহত পুণ্যার্থীদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে।

স্থানীয় সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুরের ক্ষীরপাই থেকে ৯ জনের একটি পুণ্যার্থী দল তারকেশ্বরে শ্রাবণী মেলায় যাওয়ার জন্য বেরিয়েছিলেন। রীতি অনুযায়ী, তারকেশ্বরে শিবের মাথায় গঙ্গা জল ঢালতে যাওয়ার আগে বৈদ্যবাটির নিমাইতীর্থ ঘাটে হাজির হয়ে জল তুলতে যান পুণ্যার্থীরা। সকালে বেরিয়েছিলেন তাই খিদে পেয়ে যায় তাদের।

আরও পড়ুন: পৃথিবীর একমাত্র প্রাণী, শুধু অতিরিক্ত যৌনতার কারণে যারা লুপ্ত হওয়ার পথে! এত চেনা প্রাণী! কোন প্রাণী জানেন? শুনলে আঁতকে উঠবেন

স্নান করে জল তোলার আগে একটি হোটেলে খাবার খেতে ঢোকেন। হঠাৎ দোকানের ছাদের চাঙর ভেঙে তাদের মাথায় পরে। মাথা ফাটে তিন জনের। ঘটনায় আহত হন ছয় পুণ্যার্থী। তড়িঘড়ি আহতদের শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মাথায় সেলাই পড়ে এক জনের।

পুণ্যার্থী বুবাই বাগ বলেন, ”আমরা ৯ জন বন্ধু বান্ধবী তারকেশ্বরে জল ঢালতে যাওয়ার জন্য বেরিয়েছিলাম। সকালে বেরিয়েছি, তাই খিদে পেয়েছিল। নিমাই তীর্থ ঘাটের কাছে একটি দোকানে খেতে ঢুকেই বিপত্তি হয়। ৯ জন দুটো টেবিলে বসেছিলাম। হঠাৎই ছাদ থেকে চাঙড় ভেঙে মাথার উপর পড়ল। আমাদের এক বান্ধবী পাপিয়া মণ্ডল গুরুতর আহত হয়। আরও কয়েকজনের মাথায় চোট লাগে। বাবা যখন চাইল না, তখন আর তারকেশ্বরে যাব না।”