Malda-Digha: স্পেশাল ট্রেন, ৩৫০০ অতিরিক্ত বার্থ! মালদহ থেকে দিঘা যাওয়ার সুযোগ বেড়ে দ্বিগুণ… সপ্তাহান্তে ঘুরে আসুন

মালদহ: এতদিন সরাসরি মালদহ থেকে দিঘা যাওয়ার সরাসরি কোনও ট্রেন ছিল না। সেই অসুবিধাও মিটেছে খানিকটা। এবার আষাঢ়-শ্রাবণের ভরা বর্ষায় টাটকা ইলিশের স্বাদ পেতে, দিঘা আরও বেশি ভ্রমণের সুযোগ করে দিল পূর্ব রেল। মালদহ টাউন স্টেশন থেকেই সপ্তাহান্তে অর্থাৎ শনিবার মালদহ টাউন-দিঘা ও রবিবার দিঘা-মালদহ টাউন যাওয়ার বিশেষ যে ট্রেন চলছে সেটিরই আরও ৫টি করে অতিরিক্ত ট্রিপ চলবে। ৩৫০০ টি অতিরিক্ত বার্থ লব্ধ হবে।

এই ট্রেনে  স্লিপার ক্লাস এবং এসি শ্রেণির বন্দোবস্ত আছে। অনেকেই এর মধ্যে এই ট্রেনে চেপে ঘুরেও এসেছেন। ট্রেনের জনপ্রিয়তা এতো বেশি যে প্রায় প্রত্যেকটি শনিবারের টিকিট শেষ।

আরও পড়ুন:  ‘বৈঠকে গিয়ে জানলাম আমি প্রাক্তন!’ ভোটে হারের পর দলেও ধাক্কা, অভিমানী অধীর

03465 মালদা টাউন – দিঘা স্পেশাল  ট্রেনটি  প্রতি শনিবার মালদা টাউন থেকে ছাড়বে দুপুর ১৩:২৫ মিনিটে  ও  দিঘা পৌঁছাবে রবিবার ভোর ২ টোয়। ৩ অগাস্ট থেকে ৩১ অগাস্ট পর্যন্ত  0৫টি ট্রিপ চলবে।  03466 দিঘা – মালদা টাউন স্পেশাল ট্রেনটি প্রতি রবিবার দিঘা থেকে ছাড়বে ভোর ৫টায় ও মালদা টাউন পৌঁছাবে সন্ধে ৬ টায়। ৪ অগাস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত  চলবে। ট্রেনটিতে কলকাতা থেকে দক্ষিণ-পূর্ব রেলের  বিভিন্ন স্টেশন যেমন আদ্রা , বাঁকুড়া , বিষ্ণুপুর , মেদিনীপুর , খড়গপুর , পাঁশকুড়া, তমলুক, কাঁথি ইত্যাদি স্টেশনে সরাসরি যাওয়া যাবে।