Crorepati Housewife: ভাগ্যের বিরাট খেলা, গৃহবধূ হলেন কোটিপত! ৬০ টাকাতেই বাজিমাত, ‘লক্ষ্মী’ এল লক্ষ্মীর ঘরে!

শিলিগুড়ি : ভাগ্য বড়ই অবাক এক জিনিস। যেকোনও মুহূর্তে বদলে যেতে পারে আপনার ভাগ্য। কোনক্ষণে ভাগ্য সহায় হলে আপনার কাঙ্ক্ষিত দ্রব্য পেতে যেতে পারেন।এমনই এক ঘটনা ঘটল শিলিগুড়িতে ।দিন আনতে দিন খাওয়া অভাবের সংসারে স্বয়ং লক্ষীর হাত ধরেই রাতারাতি কোটিপতি খড়িবাড়ির বোলাইঝোড়া এলাকার এক পরিবার। লক্ষ্মী রায়ের বরাবরই লটারি কাটার একটা নেশা ছিল। অভাবের সংসারে স্বামী কাঠ মিস্ত্রির কাজ করে। সেই অর্থেই লক্ষ্মীর মনে আশা ছিল অন্য সবার মত লটারি কেটে একদিন প্রচুর টাকার মালিক হবে সে। অবশেষে ভাগ্যের যেরে রাতারাতি কোটিপতি হলেন লক্ষ্মী রায়।

মাত্র ৬০ টাকা দিয়ে বাড়ির সামনের একটি দোকান থেকে ১০ সিরিজের একটি লটারি কাটেন তিনি। তারপরেই তিনি জানতে পারেন সেই লটারির নাম্বারেই প্রথম পুরস্কার হিসেবে এক কোটি টাকা পেয়েছেন। এই কথা শুনেই খুশিতে আত্মহারা লক্ষ্মী এবং তার পরিবার। অভাবের সংসারে রাতারাতি যেন লক্ষ্মীর হাত ধরেই বাড়িতে লক্ষ্মীর প্রবেশ।দিন আনতে দিনখাওয়া পরিবারটির ভাগ্যের চাকা বদলে রাতারাতি কোটিপতি হয়ে খুশি লক্ষ্মী এবং তার পরিবার ।

আরও পড়ুনTechnology: দেশে বন্ধ হয়ে যাচ্ছে WhatsApp? কীভাবে করবেন মেসেজ আদান প্রদান? জানুন বিস্তারিত

লক্ষী জানান, ” প্রথমে খুব ভয় পেয়েছিলাম তাই কাউকে জানানোর সাহস পাইনি, অবশেষে আজ পুলিশের কাছে টিকিট জমা করে সবার সঙ্গে আনন্দ ভাগ করে নিলাম।” পুলিশের তরফেও তাকে নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করা হয়েছে। লটারির জেতা টাকা দিয়ে নিজের বাড়ি বানাবেন। ভবিষ্যতের জন্য সেই টাকা ব্যবহার করবে বলে জানিয়েছেন তিনি। লটারি বিক্রেতা মৃত্যুঞ্জয় সরকার জানান , ‘কালীবাড়িতে আমার দোকান। সেখানে লক্ষ্মী দেবী আমার দোকান থেকে বরাবরই লটারি কেনেন। উনি এই পুরস্কার পেয়েছেন তাতে আমি ভীষণ খুশি।’

অনির্বাণ রায়