ভিডিওর একটি অংশ

Thief : পুলিশকে ২০ ফিট টেনে নিয়ে গেল চোর! শেষে কী হল? জানলে অবাক হবেন

বেঙ্গালুরু: পুলিশকে অনেক সময়েই দেখা যায় মানুষের প্রাণ বাঁচাতে। দুষ্টের দমন আর শিষ্টের পালনে সর্বদা তৎপর থাকেন আমাদের সমাজের এই “সুপারহিরো” রা। এবার সেইরকমই এক দুঃসাহসিক ঘটনার সাক্ষী থাকল বেঙ্গালুরু শহর। চোর ধরতে নিজের বাইক থেকে ঝাঁপ দিয়ে দেন। পালানোর আপ্রাণ চেষ্টা করলেও শেষমেশ আইন রক্ষকদের হাতে ধরা পড়ে যায় ওই চোর।
ঘটনাটি ভিডিও বন্দি হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ওই পুলিশ কনস্টেবেল ডোড্ডা লিঙ্গায়া সাধারণ পোশাকে ছিলেন। তিনি নিজের বাইকেই ব্যস্ত রাস্তা ধরে যাচ্ছিলেন। সেই সময়েই দাগী অপরাধী মজনেশ ওই পথ দিয়ে যাচ্ছিল। সংবাদ সংস্থা সূত্রে খবর তাঁর নামে এখনও পর্যন্ত প্রায় ৭৫টি পুলিশ কেস রয়েছে।

আরও পড়ুন: হাঁটতে গিয়ে নিখোঁজ স্ত্রী-সন্তান, স্বামীর কাছে এল রহস্যময় কিউআর কোড! তারপর?
মজনেশকে দেখামাত্র ওই কনস্টেবেল তাঁর পথ আটকান। এরপরেই তাঁর কলার চেপে ধরেন ওই কনস্টেবেল। সঙ্গে সঙ্গেই নিজের স্কুটির জোরে চালিয়ে দেন মজনেশ। টেনে হিঁচড়ে নিয়ে যেতে থাকেন ডোড্ডাকে। প্রায় ২০ মিটার পর্যন্ত টেনে নিয়ে যায় মজনেশ। কিন্তু তাও তাঁকে ছাড়েন নি ওই কনস্টেবেল। কলার হাত থেকে ফসকে গেলে তিনি তাঁর পা চেপে ধরেন। এই দৃশ্য দেখে আরও পুলিশ এগিয়ে এসে মজনেশকে চেপে ধরেন। শেষমেশ ধরাশায়ী হন মজনেশ। শুধু পুলিশই নয় ওই চোরকে ধরতে আরও অনেক সাধারণ পথচারীও সাহায্য করেন।
পুলিশের দাবি এই দুষ্কৃতি, মাঝে মধ্যেই বেঙ্গালুরু থেকে টুমাকুরু জেলায় পালিয়ে যেত। এবারে হাতে পেয়ে তাই আর যেতে দিতে চাননি ওই কনস্টেবেল।