ঘটনাস্থলের ছবি

Bus Accident: অটোকে ধাক্কা মেরে ধান ক্ষেতে উল্টে গেল সরকারি বাস, আহত ১৫ যাত্রী

হুগলি: নিয়ন্ত্রণ হারিয়ে ধান জমিতে উল্টে গেল যাত্রী বোঝাই বাস। সরকারি পরিবহন সংস্থা এসবিএসটিসি-এর এই বাসটি তারকেশ্বরে দুর্ঘটনার কবলে পড়ে। এই ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি অটোকে ধাক্কা মেরে তারকেশ্বরের পিয়াসারা ঘোষ পুকুর মোড়ের কাছে বাসটি উল্টে যায়। শনিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। কলকাতা থেকে আরামবাগের দিকে যাচ্ছিল সরকারি বাসটি। সূত্রের খবর, বাসটিতে সেই সময় ৩০ জনের উপর যাত্রী ছিলেন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। তাঁদের সহযোগিতায় বাস যাত্রীদের উদ্ধার করে পুলিশ। পরে আহত যাত্রীদের হাসপাতালে পাঠানো হয়।

আর‌ও পড়ুন: পালিত হল বিশ্ব আদিবাসী দিবস, কী বললেন জনজাতি নেতৃত্ব?

এক প্রত্যক্ষদর্শী জানান, এদিন দুপুরে সরকারি বাসটি হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে অটোটিকে ধাক্কা মারে। তারপর সোজা রাস্তার পাশের ধান ক্ষেতে উল্টে যায়। যাত্রীদের চিৎকারের শুনে ঘটনাস্থলে ছুটে আসেন আশেপাশের এলাকার মানুষজন। আহত যাত্রীদের আগে তুলে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসে পুলিশ। চালক ও বাস কর্মীদের উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পাশপাশি দুর্ঘটনার প্রকৃত কারণ খতিয়ে দেখছে পুলিশ। বাসের বাকি যাত্রীরা সুরক্ষিত আছে বলে জানা গিয়েছে।

রাহী হালদার