Crime on Women: মেয়ের প্রেমিকের বিবাহিতা বোনকে গণধর্ষণের সময় মোবাইলে রেকর্ড! ‘প্রতিহিংসার প্রতিশোধ’ প্রেমিকার বাবার!

লুধিয়ানা : ফের ধর্ষণের খবর। এ বার পঞ্জাবের লুধিয়ানায় গণধর্ষণের অভিযোগ। প্রেমিকের সঙ্গে মেয়ে পালিয়ে যাওয়ার ‘প্রতিশোধ’ নিল বাবা। অভিযোগ, পরিবারের আরও তিন সদস্যের সঙ্গে মিলে গণধর্ষণ করল প্রেমিকের বিবাহিতা বোনকে। অভিযোগ, গণধর্ষণেই থেমে যায়নি অপরাধ। পুরো ঘটনাটি রেকর্ড করা হয়েছে মোবাইলে।

পুলিশসূত্রে জানা গিয়েছে এই ঘটনা গত ১ মে-এর। ঘটনার অভিঘাতে এতটাই মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন ওই মহিলা, তিনি পুলিশের কাছে অভিযোগ জানাতে যেতে পারেননি। মানসিক বিপর্যস্ত ভাব কাটিয়ে ওঠার পর অবশেষে তিনি পুলিশের দ্বারস্থ হন। তাঁর অভিযোগের ভিত্তিতে টিব্বা রোড থানায় অভিযোগ জানানো হয় রবীন্দ্র সিং, তাঁর ভাই বীরেন্দ্র সিং, ছেলে আমন সিং এবং আরও এক চক্রীর বিরুদ্ধে। তদন্তকারীরা জানিয়েছেন নির্যাতিতার বয়ান অনুযায়ী, তাঁর ভাই এবং রবীন্দ্র সিং-এর মেয়ে চলতি বছর এপ্রিলে পালিয়ে যান। সেই ঘটনার জেরেই এই প্রতিহিংসা, দাবি পুলিশের।

আরও পড়ুন : এলাচ-চায়ে চুমুক দিলেই দূর অম্বলের সমস্যা? উধাও অ্যাসিডিটি? জেনে নিন

পুলিশ জানিয়েছে, গত ১ মে পলাতক জুটির খোঁজে বার হয় উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে আসা প্রেমিকার বাড়ির চারজন সদস্য। তরুণ এবং তরুণীর সন্ধান না পেয়ে প্রেমিকের বিবাহিতা বোন, দুই সন্তানের ওই মাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধর্ষিতাকে হুমকি দেওয়া হয় যে তিনি যদি পুলিশের কাছে অভিযোগ জানান, তাহলে ধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল করে দেওয়া হবে।