দুর্ঘটনাগ্রস্থ গাড়ি 

Accident: ভয়ঙ্কর! ‘বাবা’র কাছে যাওয়ার পথেই সব শেষ! মুহূর্তে মৃত্যু ৬ জনের, চারিদিকে রক্ত আর গোঙানি

শিলিগুড়ি: শ্রাবণের শেষ সোমবারে শিবের মাথায় জল ঢালতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে পুণ্যার্থীরা৷ কাঁধে বাঁক নিয়ে যাওয়ার সময় চার চাকার একটি গাড়ি পুণ্যার্থীদের ধাক্কা মারে ৷ ঘটনায় মৃত্যু হয় এক সিভিক ভলান্টিয়ার-সহ ছয় পুণ্যার্থীর ৷ সোমবার সাতসকালে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কের উপর বাগডোগরার মুনি চা বাগানের পাশে হাওদিজোতে ৷

এই দুর্ঘঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃত ও আহতদের স্থানীয়দের সহযোগিতায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় । পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন বাগডোগরার তারবান্ধার বাসিন্দা সিভিক ভলান্টিয়ার প্রহ্লাদ রায়(২৮), গোকুলজোতের বাসিন্দা গোবিন্দ সিংঘ (২২), অমলেশ চৌধুরী (২০), কনক বর্মন (২২), প্রণব রায় (২৮), পদকান্ত রায় ।

দুর্ঘটনার বিষয়ে এক পুণ্যার্থী হরিপদ বর্মণ বলেন,”গ্রাম থেকে একসঙ্গে আমরা জংলি বাবার মন্দিরে পুজো দিতে যাচ্ছিলাম ৷ সেই সময় পিছন থেকে চার চাকার একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর পুণ্যার্থীদের ধাক্কা মারে । ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। পরে আরও এক জনের মৃত্যু হয়। আহতরা হাসপাতেলে চিকৎসাধীন”।

আরও পড়ুনঃ GK: বলুন তো, বিশ্বের সবথেকে লম্বা গাছের নাম কী? উচ্চতা জানলে চমকে যাবেন

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন শিলিগুড়ি মহকুমা পরিষদের সহকারি সভাধিপতি রোমা রেশমি এক্কা । তিনি বলেন,”খুবই মর্মান্তিক ঘটনা । ৬ জন প্রাণ হারিয়েছেন । তাঁদের মধ্যে একজন বাদে প্রত্যেকেই মহকুমার বাসিন্দা। সিকিম নম্বরের একটি গাড়ি ধাক্কা মেরেছে। আমরা নিহতদের পরিবারের পাশে রয়েছি ।” এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তাও ।

অনির্বাণ রায়