সাপ উদ্ধার করেছে চন্দন ক্লেমন্ট সিং

Hooghy News: হাসপাতালের বাথরুম মধ্যে ঘুরে বেড়াচ্ছে এটা কী! ভয়ে-আতঙ্ক আসতে চাইছে না রোগীরা

হুগলি: সএকদিকে নিরাপত্তাহীনতার প্রশ্ন তুলে আন্দোলনে নেমেছেন রাজ্যব্যাপী বিভিন্ন হাসপাতালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ব্যতিক্রম যায়নি চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালও। তবে দুষ্কৃতীদের থেকে নিরাপত্তাহীনতা না হলেও সরীসৃপের কারণে জীবন বিপন্ন চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। হাসপাতালের বাথরুম থেকে বেরিয়ে এলো বিষধর বিষধর কালাচ সাপ।

আরও পড়ুনঃ অল্পের জন্য রক্ষা! কালভার্ট ভেঙে নদীতে যা ঘটল! ভিডিও দেখলে আঁতকে উঠবেন!

সোমবার চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পুরুষ বিভাগের সার্জিক্যাল বাথরুমে এক রোগী দেখতে পান বৃহৎ আকৃতির একটি সাপ ঘোরাঘুরি করছে। তৎক্ষণাৎ ঘটনার খবর পৌঁছায় হাসপাতাল সুপারের কাছে। হসপিটাল থেকে ডাকা হয় পশু প্রেমি চন্দন সিং কে।  চন্দন এসে সাপটিকে উদ্ধার করে। জানা যায় ওই সাপটি এশিয়ার সবথেকে বেশি বিষধর সাপের তালিকায় রয়েছে। যার নাম কালাচ সাপ। এই বিষয়ে চন্দন সিং বলেন, একটি কলাচ সাপের সঙ্গে একটি জলঢোঁড়া সাপ ও উদ্ধার হয়েছে। যে সাপগুলি বেড়িয়েছিল তা ধরা পড়েছে। আতঙ্কে আর সেরকম বিশেষ কারণ নেই।

প্রসঙ্গত, দিন কয়েক আগে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায় এসে বলেছিলেন, হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে। সংসদ রচনা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, হাসপাতালে যেন কুকুর ছাগল ঘুরে না বেড়ায়। তবে কুকুর ছাগল না ঘুরে বেড়ালেও হাসপাতালের মধ্যে ঘুরে বেড়াচ্ছে বিষধর সাপ। যা নিয়ে আতঙ্কের দানা বেঁধেছে রোগী মহলে।

রাহী হালদার