দুই রোগীর মধ্যে ব্যাপক মারপিট

Hospital News: আরজি কর কাণ্ডের মধ্যেই ফের ভয়ঙ্কর খবর, হাসপাতালের মধ্যে দুই রোগী এই কান্ড করল, তোলপাড় চলছে

দক্ষিণ দিনাজপুর: আরজি কর হাসপাতালে যখন চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে, সেখানে এদিন হাসপাতালে ভর্তি থাকা ২ রোগীর মধ্যে ব্যাপক মারপিট। স্যালাইনের লোহার রড দিয়ে মেরে এক রোগীর মুখ জখম করল আর এক রোগী। পুলিশসূত্রে জানা গেছে, জখম রোগীর নাম ফাগু পাহান (৬৪)। বাড়ি বালুরঘাট শহর লাগোয়া মাহিনগর এলাকায়।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল পেটের ব্যথা নিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়। অভিযোগ, ভর্তি হওয়ার পরেই পাশের বেডের আরেক রোগীর সঙ্গে কোনও বিষয় নিয়ে বচসা বাঁধে ফাগুর। তার পরেই মারামারির ঘটনা। এরপর ওই রোগীকে স্যালাইনের লোহার রড দিয়ে মুখে ও মাথায় আঘাত করে।

আরও পড়ুন – Believe this zodiac signs: আজকের দিনে বিশ্বাস করেছেন কি মরেছেন! কিন্তু এই চার রাশির মানুষকে চোখ বন্ধ করে ভরসা করা যায়, চিনে নিন

পরিবারের দাবি, এই ঘটনায় ওই ব্যক্তি ‘গুরুতর জখম’ হয়েছেন। কিন্তু, হাসপাতাল কর্তৃপক্ষ তখন কী করছিলেন, এ নিয়ে প্রশ্ন তুলে রোগী পরিবারের লোকজন ক্ষোভ দেখাতে শুরু করেন। খবর পেয়ে বালুরঘাট জেলা হাসপাতালে ফের আসেন বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা সহ বিশাল পুলিশ বাহিনী।

পাশাপাশি, কী নিয়ে এই গন্ডগোলের সূত্রপাত, তার খোঁজ নিচ্ছে পুলিশ। বেশ কয়েকদিন আগেও এক আদিবাসী রোগী হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে যায়। এখনও যার কোন খোঁজ মেলেনি। গত সোমবারও চিকিৎসকের অভাবে এক নাবালকের মৃত্যু ঘটে বলে অভিযোগ ওঠে। যা নিয়ে ভাঙচুর চলে হাসপাতালে। এদিন ফের দুই রোগীর মারপিটে শোরগোল পড়েছে গোটা হাসপাতাল চত্বরে।

Susmita Goswami